মহিপালে জেক-পিয়াজিও গাড়ির ৩ দিনব্যাপী মেলা উদ্বোধন

পপুলার২৪নিউজ ডেস্ক:
ফেনীর মহিপালে পল্লী বিদ্যুত সমিতির বিপরীতে পাশে বুধবার সকালে দেশখ্যাত এনার্জিপ্যাক এর জেক ও পিয়াজিও গাড়ির ৩ দিনব্যাপী মেলা উদ্বোধন করা হয়েছে।

শহীদ অটোমোবাইলস্ এর স্বত্বাধীকারী মো. শহীদ উল্যাহ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেক এনার্জি প্যাক কোম্পানীর বিভাগীয় কর্মকর্তা মো. রেজাউল করিম। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সাপ্তাহিক কলকন্ঠ’র সম্পাদক (ভারপ্রাপ্ত) আবদুল্লাহ আল-মামুন, অনলাইন নিউজ পোর্টাল ফেনীর কাগজ সম্পাদক এম. এমরান পাটোয়ারী, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক শহীদ উল্যাহ, ফেনী মেরিট একাডেমীর অধ্যক্ষ মুনির হোসেন। জেক এনার্জি প্যাক কোম্পানীর টেরিটরি অফিসার মো. বারেক মিঞার সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী পেয়ার আহাম্মদ, এবি এন্ড আউটার লি. এর টেকনিক্যাল ম্যানেজার জানে আলম রানা, সিনিয়র শিক্ষক মুহিবুল হাসান, মো. শাহ আলম, কামরুজ্জামান ও বিভিন্ন গাড়ি ও গ্যারেজ মালিক এবং পরিবহন মালিক সমিতির নেতৃবৃন্দসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানের শুরুতে ফিতা কেটে তিন দিনব্যাপী মেলার শুভ উদ্বোধন করেন অতিথিবৃন্দ। শেষে প্রতিষ্ঠানটির সফলতা কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করা হয়।

শহীদ অটোমোবাইলস্ এর স্বত্বাধীকারী মো. শহীদ উল্যাহ জানান, ৩ দিনব্যাপী মেলার বিশেষ আকর্ষণ নগদ ক্রয়ে মূল্য ছাড়, নগদ ও সহজ কিস্তিতে বরাদ্ধ চলছে। ৩ দিনব্যাপী এই মেলা শেষে আগামী ৭,৮,৯ জানুয়ারী দাগনভূঞায় মেলা অনুষ্ঠিত হবে।

পূর্ববর্তী নিবন্ধএনবিআরের নতুন চেয়ারম্যান মোশাররফ হোসেন ভূঁইয়া
পরবর্তী নিবন্ধসুন্দর সমাজ গঠনে মহানবীর (স.) উত্তম চরিত্র অনুসরণের বিকল্প নেই