আলফাডাঙ্গা পৌর নির্বাচনে বিএনপির ভোট বর্জনের ঘোষণা

ফরিদপুরের আলফাডাঙ্গা পৌর নির্বাচন বয়কটের ঘোষণা দিয়েছে পৌর ও উপজেলা বিএনপি।  মঙ্গলবার দুপুরে আলফাডাঙ্গা উপজেলা বিএনপি কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে  নির্বাচন বয়কটের এ ঘোষণা দেওয়া হয়।

তবে বিএনপির মেয়র প্রার্থী আতাউর রহমান নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার কথা নিশ্চিত করেছেন।আলফাডাঙ্গা পৌর বিএনপির আহ্বায়ক আবদুল ওহাব মিয়ার পক্ষে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পড়ে শোনান বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আবদুল মান্নান আব্বাস।

সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয়, বিএনপি প্রার্থী ও তাদের সমর্থকদের বিভিন্নভাবে ভয়ভীতি দেখানো হচ্ছে। প্রচারণায় বাধা দেওয়ার পাশাপাশি বিএনপির নেতাকর্মীদের হামলা মামলা দিয়ে হয়রানি করা হচ্ছে। এসব বিষয়ে প্রশাসনের কাছে অভিযোগ করেও কোনো প্রতিকার পাওয়া যায়নি। স্থানীয় প্রশাসন সম্পূর্ণভাবে ক্ষমতাসীন দলের প্রার্থীর পক্ষে কাজ করছে। এ অবস্থায় নির্বাচন করা হলে বিএনপির নেতাকর্মী ও সমর্থকরা জুলুম নির্যাতনের শিকার হবেন। এসব কারণে বিএনপির পক্ষ থেকে পৌর নির্বাচন বয়কট করা হলো।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপির জাতীয়  নির্বাহী কমিটির অন্যতম সদস্য, সাবেক এমপি শাহ মোহাম্মদ আবু জাফর, মধুখালী পৌর বিএনপির সভাপতি শাহাবুদ্দিন আহমেদ সতেজ, বোয়ালমারী পৌর বিএনপির সভাপতি আফসারউদ্দিন আহমেদ, আলফাডাঙ্গা পৌর বিএনপির আহ্বায়ক আবদুল ওহাব মিয়া প্রমুখ।

তবে বিএনপির মেয়র প্রার্থী আতাউর রহমান জানান, তিনি নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। মাঠে তাঁর সমর্থকরা ভোট প্রার্থনা করছেন।

আগামী ২৮ ডিসেম্বর প্রথমবারের মতো নবগঠিত আলফাডাঙ্গা পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে।

পূর্ববর্তী নিবন্ধঅবশেষে গ্রেপ্তার দিল্লির দেহব্যবসার ‘মালকিন’
পরবর্তী নিবন্ধপরিবারের সাথে আনন্দ ভ্রমণে বিশ্ব সুন্দরী মানষী