মিরপুরে ৬০ বছর বয়সী ব্যক্তির বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

রাজধানীর মিরপুরের ভাষানটেক থানা এলাকায় এক স্কুল ছাত্রীকে  জিম্মি করে গত তিন মাস ধরে নিয়মিত ধর্ষণ করার অভিযোগ উঠেছে। আব্দুর রহমান (৬০) নামের অভিযুক্ত এই ব্যক্তিকে গতকাল রবিবার সন্ধ্যায় আটক করেছে পুলিশ।

ভাষানটেক থানার ওসি মুন্সি সাব্বির আহমেদ বলেন, মাস তিনেক আগে স্থানীয় একটি স্কুলের এক শিক্ষার্থীকে প্রথম ভয় দেখিয়ে ধর্ষণ করে আব্দুর রহমান। কৌশলে এ ঘটনার দৃশ্য ধারণ করে আবদুর রহমান এবং ফাঁস করে দেওয়ার ভয় দেখিয়ে মেয়েটিকে গত তিন মাস ধরেই ধর্ষণ করছে বলে অভিযোগ পাওয়া গেছে।

আব্দুর রহমানকে আটকের পর জিজ্ঞাসাবাদ করা হচ্ছে জানিয়ে তিনি বলেন, মেয়েটির সঙ্গেও পুলিশ কথা বলেছে। প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতা পাওয়া গেছে। মেয়েটির ফরেনসিক পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠানো হবে। মামলা প্রক্রিয়াধীন।

মেয়েটির পারিবারিক সূত্র জানায়, আব্দুর রহমান তাদের পূর্ব পরিচিত। এলাকার এক বাসায় কৌশলে ডেকে নিয়ে ধর্ষণ করে এর ভিডিও গোপনে ধারণ করা হয়। লজ্জায় মেয়েটি ঘটনা কাউকে জানায়নি।

এক পর্যায়ে সে পরিবারকে জানাতে বাধ্য হয় এবং পরিবার পুলিশকে জানায়। পুলিশ জানায়, আব্দুর রহমান ভাষানটেকের দেওয়ান পাড়ায় থাকেন।

পূর্ববর্তী নিবন্ধসাভারে ২ হাজার অবৈধ গ্যাস সংযোগ বিছিন্ন
পরবর্তী নিবন্ধখালেদা জিয়ার বিরুদ্ধে ১১ মামলার শুনানি ৫ ফেব্রুয়ারি