অস্তিত্ব টিকিয়ে রাখতেই নির্বাচনে যাবে বিএনপি:  কামরুল

জেলা প্রতিনিধি,পপুলার২৪নিউজ: “প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখন সবদিক দিয়ে এগিয়ে যাচ্ছে তখন বিএনপি-জামায়াত জোট দেশের উন্নয়নে বাধাগ্রস্ত করার জন্য ষড়যন্ত্র শুরু করেছে। বিএনপি নিজেদের অস্তিত্ব টিকিয়ে রাখতেই নির্বাচনে অংশ নেবে।

মুখে যতই সহায়ক সরকার দাবি করুক,  আওয়ামী লীগের অধীনেই তারা নির্বাচনে অংশ নেবে। “শনিবার ভোলার মনপুরা উপজেলা শ্রমিক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন  খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম।

মন্ত্রী বলেন, “উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী হিসেবে ক্ষমতায় বসাতে হবে। সকল অপশক্তির বিরুদ্ধে সাংগঠনিকভাবে দলকে শক্তিশালী করে সব ষড়যন্ত্র মোকাবেলা করতে হবে। ”

সম্মেলন শুরু হওয়ার আগেই এক হাজার মেট্রিকটন ধারণ ক্ষমতা সম্পন্ন খাদ্যগুদাম উদ্বোধন ও যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম ও পরিবেশ ও বন উপমন্ত্রী আবদুল্রাহ আল ইসলাম জ্যাকব।

উপজেলা অডিটোরিয়ামে উপজেলা শ্রমিক লীগের আহ্বায়ক মো. আবুল হোসেন আবু মেম্বারের সভাপতিত্বে উপজেলা শ্রমিক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উদ্ধোধন করেন ভোলা জেলা শ্রমিক লীগ সভাপতি মো. আবু তাহের। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিবেশ ও বন উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব। বক্তব্য দেন উপজেলা আওয়মী লীগ সভাপতি মিসেস শেলিনা আকতার চৌধুরী, সাধারণ সম্পাদক এ কে এম শাহজাহান এবং সহসভাপতি শারিয়ার চৌধুরী দ্বীপক।

সম্মেলন শেষে দ্বিতীয় অধিবেশনে উপজেলা শ্রমিক লীগের পাঁচ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়। কমিটিতে মো. আবুল হোসেন আবু মেম্বারকে সভাপতি, মো. মাদু সর্দারকে সিনিয়র সহসভাপতি, শফিকুল ইসলামকে সাধারণ সম্পাদক, মো.  শাহজাহানকে যুগ্ম সাধারণ সম্পাদক এবং মো. শামসু উদ্দিনকে সাংগঠনিক সম্পাদক করে কমিটি ঘোষণা করা হয়।

পূর্ববর্তী নিবন্ধমুমিনুলের ব্যাটে প্রথম জয় পেল রাজশাহী কিংস
পরবর্তী নিবন্ধবিএনপির সমাবেশ শান্তিপূর্ণ হলে সরকার সহযোগিতা করবে: সেতুমন্ত্রী