লক্ষ্মীপুরে লাদেন মাছুম বাহিনীর সদস্য আটক

পপুলার২৪নিউজ,জেলা প্রতিনিধি:
লক্ষ্মীপুরে অস্ত্র ও গুলিসহ আব্দুছ ছাত্তার (৫০) নামের এক সন্ত্রাসীকে আটক করেছে পুলিশ। তিনি সম্প্রতি বন্দুকযুদ্ধে নিহত জেলার শীর্ষ সন্ত্রাসী মাছুম বিল্লাহ ওরফে লাদেন মাছুম বাহিনীর সক্রিয় সদস্য হিসেবে পরিচিত বলে পুলিশ জানিয়েছে।

পুলিশ জানায়, গতকাল মঙ্গলবার গভীর রাতে সদর উপজেলার বশিকপুর ইউনিয়নের ফতেহ ধর্মপুর গ্রামে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। তার স্বীকারোক্তিতে বাড়ির রান্নাঘরের মাটির নিচ থেকে একটি দোনালা বন্দুক, ২০ রাউন্ড বন্দুকের গুলি ও ২৬৬ রাউন্ড পিস্তলের গুলি উদ্ধার করা হয়। আব্দুছ ছাত্তার একই এলাকার মৃত মমিন উল্লাহর ছেলে।

পুলিশ আরও জানায়, গত বৃহস্পতিবার ভোরে দুই সন্ত্রাসী বাহিনীর মধ্যে গোলাগুলিতে নিহত লাদেন মাছুম বাহিনীর সদস্য আব্দুছ ছাত্তারের কাছে বিপুল পরিমাণ অস্ত্র ও গুলি রয়েছে- এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়। এ সময় একটি চায়ের দোকান থেকে তাকে আটক করা হয়। পরে তার স্বীকারোক্তি মোতাবেক বাড়ির রান্নাঘরের মাটির নিচে পলিথিনে মোড়ানো অস্ত্র, কার্তুজ ও গুলি উদ্ধার করা হয়।

চন্দ্রগঞ্জ থানার ওসি মো. মোক্তার হোসেন বলেন, ‘আব্দুছ ছাত্তার লাদেন মাছুম বাহিনীর সক্রিয় সদস্য। তার বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করেছে। ‘

পূর্ববর্তী নিবন্ধশার্শায় তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণ,ধর্ষণকারী আটক
পরবর্তী নিবন্ধপুঁজিবাজারে মোবাইল অ্যাপ ব্যবহার ২২ হাজার ছাড়িয়েছে