মোহনগঞ্জে গৃহবধূ হত্যা: স্বামীসহ গ্রেপ্তার ২

পপুলার২৪নিউজ,জেলা প্রতিনিধি:
নেত্রকোনার মোহনগঞ্জে মামির সঙ্গে ভাগ্নের পরকীয়া প্রেমের জের ধরে চায়না সূত্রধর (২১) নামের গৃহবধূকে শ্বাসরোধে হত্যার ঘটনায় থানায় মামলা হয়েছে।

গতকাল বুধবার রাত সাড়ে ৮টার দিকে নিহত গৃহবধূ চায়না সূত্রধরের স্বামী দুলাল সূত্রধর (৩০) ও তার পরকীয়া প্রেমিকা রাধা রানি সূত্রধরকে (৩১) আসামি করে নিহতের বাবা অমৃত লাল সূত্রধর (৬৫) বাদী হয়ে মোহনগঞ্জ থানায় মামলাটি দায়ের করেন।

এদিকে, থানায় মামলা দায়েরের পর রাতেই এজাহারভুক্ত দুই আসামি নিহত গৃহবধূর স্বামী দুলাল সূত্রধর ও তার পরকীয়া প্রেমিকা রাধা রানি সূত্রধরকে পৌর শহরের উত্তর দৌলতপুর এলাকার রাউৎপাড়া গ্রাম থেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

উল্লেখ্য, গত সোমবার রাতে নেত্রকোনার মোহনগঞ্জ পৌর শহরের উত্তর দৌলতপুর এলাকার রাউৎপাড়া গ্রামের বাসিন্দা মৃত রতন সূত্রধরের ছেলে দুলাল সূত্রধর ও তার স্ত্রী চায়না সূত্রধর রাতের খাবার খেয়ে নিজেদের ঘরে ঘুমিয়ে পড়েন। মঙ্গলবার সকালে বিছানায় চায়নাকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখেন প্রতিবেশীরা। ওই সময় নিহত গৃহবধূর স্বামী দুলাল সূত্রধরকেও ঘরে পাওয়া যায়নি। পরে প্রতিবেশীরা ঘটনাস্থল থেকে অচেতন অবস্থায় চায়নাকে উদ্ধার করে মোহনগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক চায়নাকে মৃত ঘোষণা করেন। তবে তার পায়ে ও গলায় আঘাতের চিহ্ন রয়েছে বলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক সুবীর সরকার জানান।

অপরদিকে, চায়নার স্বামী দুলাল সূত্রধরের সঙ্গে তার মামি রাধা রানি সূত্রধরের দীর্ঘদিন ধরে চলে আসা গোপন পরকীয়া প্রেমে বাধা দেওয়ায় তারা দুইজন মিলে পরিকল্পিতভাবে গৃহবধূ চায়না সূত্রধরকে শ্বাসরোধে হত্যা করেছে বলে নিহত চায়নার পরিবারের লোকজন ঘটনার শুরু থেকেই অভিযোগ করে আসছিলেন।

মোহনগঞ্জ থানার ওসি আনসারী জিন্নাৎ আলী কালের কণ্ঠকে বলেন, “এ ঘটনায় বুধবার রাতে থানায় মামলা দায়েরের পরই দুই আসামি নিহত গৃহবধূর স্বামী দুলাল সূত্রধর ও তার পরকীয়া প্রেমিকা রাধা রানি সূত্রধরকে গ্রেপ্তার করা হয়। আজ বৃহস্পতিবার সকাল ১১টার দিকে তাদেরকে নেত্রকোনা আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

 

পূর্ববর্তী নিবন্ধকাকরাইলে মা-ছেলে হত্যার ঘটনায় আটক ১
পরবর্তী নিবন্ধফের বড় পর্দায় ফিরছেন কাজল