শৃঙ্খলা ভঙ্গ করায় নওগাঁয় শ্রমীকলীগ নেতা বহিষ্কার

জেলা প্রতিনিধি,পপুলার২৪নিউজ:
নওগাঁর আত্রাই উপজেলা জাতীয় শ্রমিকলীগের কল্যাণ সম্পাদক আবদুল কুদ্দুস চৌধুরীকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। দলের সদস্যদের সিদ্ধান্তে বৃহস্পতিবার সকাল ১০টায় গঠনতন্ত্রের ১৮ (খ) ধারা মোতাবেক তাকে বহিষ্কার করা হয়।

প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন আত্রাই উপজেলা জাতীয় শ্রমীক লীগের সভাপতি আব্দুস সালাম কালু ও সম্পাদক সরদার সোয়েব।

জানা যায়, উপজেলা জাতীয় শ্রমিকলীগের সহ-প্রচার সম্পাদক আফতাব উদ্দিনের উপর হামলা, দফতর সম্পাদক জাকির হোসেনকে শারীরিক নির্যাতনসহ প্রাণনাশের হুমকি, ইউনিয়ন সভাপতি ও ভোঁপাড়া ইউনিয়ন পরিষদের সদস্য এরশাদ আলীকে শারীরিক নির্যাতন, পর পর তিনটি মাসিক ও বর্ধিত সভায় অনুপস্থিত থাকা এবং দলীয় শৃঙ্খলা ভঙ্গ করেন আবদুল কুদ্দুস চৌধুরী।

দলের একাধিক সূত্রে জানা যায়, আফতাব, জাকির হোসেন ও ইউনিয়ন সভাপতি এরশাদ আলীর উপর শারীরিক নির্যাতন, হামলার ঘটনায় যে সব শ্রমীক নেতার ইন্ধন রয়েছে তার মধ্যে আব্দুল কুদ্দুস অন্যতম।

উপজেলা জাতীয় শ্রমীকলীগের সভাপতি আব্দুস সালাম কালু বলেন, সংগঠনবিরোধী কার্যকলাপ এবং বিভিন্ন সময় দলবিরোধী কর্মকাণ্ডে লিপ্ত থাকার অভিযোগ প্রমাণিত হয়। তার সংশ্লিষ্ট বিষয়ে নিশ্চিত হয়ে দল থেকে বহিষ্কারের সিদ্ধান্ত হয়। তাই জরুরি সভার সিদ্ধান্ত অনুযায়ী আব্দুল কুদ্দুসকে স্থায়ীভাবে জাতীয় শ্রমীকলীগ আত্রাই উপজেলা শাখার কমিটির সকল প্রকার পদ-পদবী থেকে বহিষ্কার করা হয়।

পূর্ববর্তী নিবন্ধগর্ভের সন্তানের স্বীকৃতি চেয়ে প্রেমিকের বাড়িতে প্রেমিকা
পরবর্তী নিবন্ধদু’দিনের রিমান্ডে জেএমবি সংগঠক মোজাফফর