পান্ডিয়ায় প্রশংসায় সাঙ্গাকারা

পপুলার২৪নিউজ ডেস্ক:
তরুণ অলরাউন্ডার হার্দিক পান্ডিয়াকে ভারতের অমূল্য সম্পদ বলেছেন বিরাট কোহলি। আরও কতকিছু যে বলা হচ্ছে পান্ডিয়াকে নিয়ে। বিশেষণের পর বিশেষণ। এর সঙ্গে তুলনা। ওর সঙ্গে তুলনা।

অস্ট্রেলিয়ার বিপক্ষে চলতি ওয়ানডে সিরিজে সবচেয়ে উজ্জ্বল তারা হয়ে জ্বলতে থাকা পান্ডিয়া কি ভারতের নতুন কপিল দেব? ভারতের বেন স্টোকস?

শ্রীলংকার সাবেক অধিনায়ক কিংবদন্তি ব্যাটসম্যান কুমার সাঙ্গাকারা সোজাসাপটা বলছেন, ‘পান্ডিয়া খুব স্পেশাল খেলোয়াড়।’ পান্ডিয়াকে নিয়ে এমন মাতামাতির কারণও আছে।

অস্ট্রেলিয়ার বিপক্ষে দুই ম্যাচ হাতে রেখেই ভারতের সিরিজ জয়ের নায়ক তিনিই। ভারতের টানা তিন জয়ের দুটিতে পান্ডিয়ার বড় ভূমিকা ছিল। প্রথমটিতে ব্যাট হাতে ৮৩ রানের ইনিংস খেলে দলকে বাঁচিয়েছিলেন। প্রথম দুই ম্যাচে দুটি করে উইকেট। আর রোববার তৃতীয় ম্যাচে ৭২ বলে ৭৮ রানের আরেকটি ম্যাচ জেতানো ইনিংস।

প্রশংসায় ভেসে যাচ্ছেন পান্ডিয়া। টুইটারে সাঙ্গাকারা জানালেন, ‘হার্দিক পান্ডিয়া খুব স্পেশাল একজন খেলোয়াড়। ভারতকে সব কন্ডিশনে নিখুঁত একটি দল মনে হচ্ছে।’

এমন একজন মানুষের কাছ থেকে গালভরা প্রশংসা পেয়ে পান্ডিয়াও আর্দ্র হয়েছেন আবেগে।

বিনয়ের সঙ্গে সাঙ্গাকারাকে রিটুইট করতেও ভোলেননি ভারতের নবীন তারকা, ‘এমন প্রশংসার জন্য আপনাকে অনেক ধন্যবাদ স্যার।’ ওয়েবসাইট।

 

পূর্ববর্তী নিবন্ধরোহিঙ্গা শিবির পরিদর্শনে আজ কক্সবাজার যাচ্ছেন মির্জা ফখরুল
পরবর্তী নিবন্ধঅবশেষে প্রকাশ্যে হানিপ্রীত, আগাম জামিনের জন্য আবেদন