বেটিসের কাছে হারলো রিয়াল মাদ্রিদ

পপুলার২৪নিউজ ডেস্ক:
নিষেধাজ্ঞা কাটিয়ে ফেরার ম্যাচে ক্রিস্তিয়ানো রোনালদোর জাদু দেখার প্রত্যাশায় ছিলো সমর্থকরা। কিন্তু হতাশ করেছেন এই সুপারস্টার। ছন্দে ছিলেন না অন্য তারকারাও। পুরো ম্যাচে প্রাধান্য নিয়ে খেলা রিয়াল বেটিস ১-০ গোলে হারিয়ে দিয়েছে রিয়াল মাদ্রিদকে।

বুধবার রাতে রিয়ালের ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে হাজার হাজার সমর্থকদের স্তব্ধ করে দেন আন্তনিও সানবিরা। শেষ মুহূর্তের গোলে জায়ান্টদের মাঠ থেকে পয়েন্ট ছিনিয়ে নিল বেটিস।

খেলার শুরু থেকেই আক্রমণে ধার ছিলো না রিয়ালের। একেবারেই সাদামাটা ছিলেন গ্যারেথ বেল-ইসকোরা। কোচ জিনেদিন জিদানের কপালে চিন্তার ভাঁজ ফেলে বেটিসের গোছানো ফুটবল। রক্ষক শক্ত রেখে পরিকল্পনা নিয়ে আক্রমণে যায় তারা। শুরুতেই এগিয়ে যেতে পারত। ম্যাচ সেরা সানবিরা একজনকে কাটিয়ে যে শট নিয়েছিলেন তা গোলরক্ষককেও পরাস্ত করেছিলো। কিন্তু জালে ঢুকার আগে দানি কারভালহোর পায়ে লেগে তা দিক বদল করে।

মিনিট সাতেক পর সুযোগ পেয়েছিলেন রোনালদো। ইসকোর কর্নার থেকে জটলার মধ্যে বল পেয়েছিলেন পর্তুগিজ তারকা। কিন্তু শট নেওয়ার জায়গা করতে পারেননি। বিরতির পর জায়গা পেয়েছিলেন গোলে শট নেওয়ার। বেলের ক্রসকে অনেক উপর দিয়ে উড়িয়ে মারেন।

বেটিসও বেশ কয়েকটি সুযোগ নষ্ট করলে মনে হচ্ছিলো পয়েন্ট ভাগাভাগিই হতে যাচ্ছে দু’দলের। কিন্তু শেষ মিনিটে গিয়ে বাজিমাত করেন স্প্যানিশ তরুণ সেনসেশন সানবিরা। আন্তোনিও বারাগানের ক্রস পেয়ে দারুণ হেডে নাভাসকে পরাস্ত করে উল্লাসে মাতেন।

এই হারের পর ৮ পয়েন্ট নিয়ে টেবিলের একাবারে সাত নম্বরে নেমে গেছে রিয়াল মাদ্রিদ। শীর্ষে থাকা বার্সেলোনার চেয়ে পিছিয়ে আছে সাত পয়েন্টে।

পূর্ববর্তী নিবন্ধরোহিঙ্গা সংকট অবসানে ‘বলিষ্ঠ ও দ্রুত’ পদক্ষেপ চান ট্রাম্প
পরবর্তী নিবন্ধরাখাইন রাজ্যের পরিস্থিতির উন্নতি হয়েছে:ভ্যান থিও