ঈদের পর ক্যামেরার সামনে বাপ্পী-মাহি

পপুলার২৪নিউজ ডেস্ক:
ঢাকাই ছবির জনপ্রিয় জুটি বাপ্পী চৌধুরী ও মাহিয়া মাহি। ‘ভালোবাসার রঙ’ নামের ছবিটি দিয়ে চলচ্চিত্রে অভিষেক হয়েছে এ জুটির। এখন দু’জনই ব্যস্ত তারকা। এ জুটি অভিনীত নতুন ছবি শাহনেওয়াজ শানু পরিচালিত ‘পলকে পলকে তোমাকে চাই’।

ঈদের পর ১১ সেপ্টেম্বর থেকে শুরু হয়েছে ছবিটির শেষ লটের শুটিং। আর এর মাধ্যমেই ঈদের পর শুটিংয়ে ফিরলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। এক সপ্তাহ টানা শুটিং চলবে। এরপরই ক্যামেরা ক্লোজ হবে বলে জানিয়েছেন নির্মাতা।

এ প্রসঙ্গে মাহিয়া মাহি বলেন, ‘ঈদের ব্যস্ততা কাটিয়ে আবারও শুটিংয়ে ফিরলাম। শিডিউল মোতাবেক পলকে পলকে তোমাকে চাই-এর শুটিং শেষ করব। এরপরই অন্য ছবির শুটিংয়ে অংশ নেব। রোমান্টিক-অ্যাকশন ঘরানার ছবি এটি। এতে আমার আর বাপ্পীর রসায়ন দারুণ উপভোগ করবেন দর্শক। এছাড়া আরও একটি ছবির কাজও হাতে আছে। সেটিও এ শিডিউলে শেষ করতে চাই।’

বাপ্পী চৌধুরী বলেন, ‘এ ছবির গল্প দারুণ। এ বিষয়ে আর কিছু বলতে চাই না। প্রেক্ষাগৃহে গিয়ে দেখলেই দর্শক বুঝতে পারবেন। শুধু এটুকু বলব, অনেকদিন পর ভালো একটি ছবিতে অভিনয় করছি।’

এতে আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, জারা, আহমেদ শরীফ, শিবা শানু প্রমুখ।

উল্লেখ্য, নির্মাতা শাহনেওয়াজ শানুর দ্বিতীয় ছবি এটি। এর আগে ‘মাটির পিঞ্জিরা নামের ছবিটি নির্মাণ করেন তিনি। এটি ২০১২ সালে মুক্তি পায়।

পূর্ববর্তী নিবন্ধপ্রথম নারী প্রেসিডেন্ট পাচ্ছে সিঙ্গাপুর
পরবর্তী নিবন্ধঝিনাইদহে বাস খাদে পড়ে আহত ২০