ঢাকা-চট্টগ্রাম ও ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে তীব্র যানজট

পপুলার২৪নিউজ ডেস্ক:
ঢাকা-চট্টগ্রাম ও ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে। এতে দুর্ভোগে পড়েছেন যাত্রীরা।

রোববার ভোর রাত থেকে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা এলাকা থেকে সূত্রাপুর পর্যন্ত ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে প্রায় ১০ কিলোমিটার এলাকায় যানজট সৃষ্টি হয়েছে। যানজটে স্থবির হয়ে পড়েছে পুরো মহাসড়ক।

এদিকে ভোর ৫টা থেকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মেঘনা-গোমতী সেতু এলাকা থেকে দাউদকান্দি বিশ্বরোড পর্যন্ত দেড় কিলোমিটার এলাকায় যানজট দেখা গেছে।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অফিসের অফিসার ইনচার্জ মো. আতাউর রহমান জানান, শনিবার দিবাগত রাতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের গোড়াই এলাকা থেকে যানজট শুরু হয়। ধীরে ধীরে যানজট তীব্র আকার ধারণ করে।

আবার ভোর রাতে মহাসড়কের মির্জাপুর উপজেলার কুরনি এলাকায় পর পর কয়েকটি মালবাহী ট্রাক বিকল হয়ে মহাসড়কের দু’পাশে যানজট সৃষ্টি হয়। থানা পুলিশ ও হাইওয়ে পুলিশ খবর পেয়ে বিকল হওয়া ট্রাকগুলো সরানোর চেষ্টা করে।

এ যানজটের ফলে গোড়াই থেকে মির্জাপুর কুরনি পর্যন্ত ১০ কিলোমিটার এলাকায় তীব্র যানজটে আটকে থাকা যাত্রীরা চরম দুর্ভোগে পড়ে।

দাউদকান্দি হাইওয়ে থানার পুলিশের সার্জেন্ট আলমগীর হোসেন বলেন, ‘রাতে প্রচণ্ড বৃষ্টির কারণে ভারি যানবাহন সড়কের বিভিন্ন স্থানে আটকা পড়ে। সে কারণেই সকালে মেঘনা-গোমতী সেতুর টোলপ্লাজায় এসে যানজট সৃষ্টি হয়।

পূর্ববর্তী নিবন্ধবিচারপতি মানিকের বক্তব্য সংবিধান লঙ্ঘন ও আদালত অবমাননা:মির্জা ফখরুল
পরবর্তী নিবন্ধভোলায় থানার বাথরুম থেকে হ্যান্ডকাপসহ পালাল আসামি