যুক্তরাষ্ট্রে কী করছেন মহাত্মা গান্ধীর প্রপৌত্রী!

 পপুলার২৪নিউজ ডেস্ক:

এই তরুণীই মহাত্মা গান্ধীর প্রপৌত্রী মেধা গান্ধী। মা-বাবার সঙ্গে থাকেন যুক্তরাষ্ট্রে। একজন উঠতি টেলিভিশন তারকা। প্রযোজনা এবং কমেডি করেন। আবার ডিজে হিসেবেও বেশ পরিচিত। গান্ধীর পরিবার সম্পর্কে ভালো করে খোঁজখবর না নিলে হয়তো মেধার সন্ধান পাওয়া যেত না। তবে সোশাল মিডিয়ার কল্যাণে মেধা এখন আলোচনার কেন্দ্রবিন্দুতে।

কারণ, ইনস্টাগ্রাম বা ফেসবুকে খুব সক্রিয় তিনি। বন্ধু-বান্ধবদের সঙ্গে মাঝে মাঝেই ছবি পোস্ট করে থাকেন। আর তাঁকে দেখতে স্বাভাবিকভাবেই উৎসাহী সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা। যতই হোক গান্ধীর প্রপৌত্রী বলে কথা।

গান্ধীর নাতি কান্তিলাল গান্ধীর মেয়ে এই মেধা। ক্যারিয়ার শুরু করেছেন মিডিয়ায়। দেব অ্যান্ড শো নামে একটি অনুষ্ঠানের প্রযোজনা করেছেন। এখন আরও একটি টেলিভিশন শো করছেন। জন্ম ও বেড়ে ওঠা অ্যামেরিকাতেই। তবে ভারতীয় বলে নিজের পরিচয় দিতে ভালোবাসেন। তাঁর ইনস্টাগ্রামে প্রোফাইল অন্তত তাই বলছে।
ক্যারিয়ারে কতখানি সফল সে সম্পর্কে কোনও তথ্য সামনে আসেনি। তবে ইনস্টাগ্রামে বেশ জনপ্রিয় মেধা। তাঁর ফলোয়ার প্রায় ৫৩ হাজার। বন্ধু-বান্ধবদের সঙ্গে পার্টি করা থেকে শুরু করে ব্যক্তিগত জীবনের অনেক ছবিই পোস্ট করে থাকেন সেখানে।

 

পূর্ববর্তী নিবন্ধনায়করাজের জানাজায় প্রথম সারিতে শাকিব
পরবর্তী নিবন্ধআবার বিয়ে করতে যাচ্ছেন গর্ভবতী এষা