আইরিশ-বাঙালি কন্যার আরেকটি অর্জন

 পপুলার২৪নিউজ ডেস্ক:

আইরিশ বাঙালি কন্যা ফের পেলেন সম্মাননা। তিনি মিজ আয়ারল্যান্ড হিসেবে প্রথম আলোতে আসেন। এরপরে মিস আর্থ ২০১৬ প্রতিযোগিতায় প্রথম রানার আপ হন বাংলাদেশি বংশোদ্ভূত আইরিশ তরুণী মাকসুদা আক্তার প্রিয়তি। এবার সেই তালিকায় যুক্ত হলো আরেকটি পালক। আইরেলিউড রেকগনিসন অ্যাওয়ার্ড ২০১৭ থেকে ‘আইরিশ মডেলি ইন্টারন্যাশনাল আইকন’ হিসেবে নির্বাচিত করা হয়েছে প্রিয়তিকে।

প্রিয়তি বলেন, কথা ছিল সালমান খান এবং তার ড্যান্স গ্রুপ এর সাথে পারফর্ম করার। কিন্তু আয়োজক এবং সালমান খানের নিজস্ব কিছু কারণে অনুষ্ঠান বাতিল হয়েছে বলে আমাকে জানিয়েছে। আমি যার জন্য পাঁচ মাস নাচের প্রশিক্ষণ নিয়েছি যেহেতু আমি নৃত্যশিল্পী ছিলাম না (যদিও কোনো কিছুর প্রশিক্ষণ কখনো বৃথা যায় না, গুণের পাল্লা একটু ভারি হলো, হাহাহা)। আমার কথা দেওয়া অনুযায়ী আমার পারফর্মেন্স আমি করেছি।

তিনি বলেন, যেহেতু আগে ভাগে কিছু বলে দিলে, অনেক সময় সেই ব্যাপারটি আর হয় না বা বাঁধা পড়ে, তাই এইবার অ্যাওয়ার্ড নমিনেসন, শো, পারফর্মেন্স নিয়েও চুপ ছিলাম।

প্রিয়তি জানান, আমি আজ গর্ব আর আনন্দের সাথে জানাচ্ছি যে, আইরেলিউড রেকগনিসন অ্যাওয়ার্ড ২০১৭ থেকে আমাকে ‘আইরিশ মডেলি ইন্টারন্যাশনাল আইকন’ অ্যাওয়ার্ড দেওয়া হয়, আইরিশ মডেলিং এবং প্যাজেনট্রি ইন্ডাস্ট্রিকে আন্তর্জাতিক ভাবে রিপ্রেজেন্ট/প্রতিনিধিত্ব করার জন্য। আমি সম্মানিত ও আবেগপ্লুত।

পূর্ববর্তী নিবন্ধগাজীপুরে গুলিভর্তি পিস্তলসহ গ্রেপ্তার ২
পরবর্তী নিবন্ধযেসব কারণে স্মার্টফোন স্লো হয়ে যায়