ক্রিকেটার উমেশ যাদবের বাড়িতে ডাকাতি!

পপুলার২৪নিউজ ডেস্ক:
টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ী ভারতীয় দলের অন্যতম সদস্য যোগেন্দ্রর শর্মার বাবার দোকানে হামলার রেশ কাটতে না কাটতেই ডাকাতির ঘটনা ঘটল দেশটির জাতীয় দলের আরেক ক্রিকেটারের বাড়িতে! গত সোমবার উমেশের নাগপুর শহরের ফ্ল্যাটের তালা ভেঙে লুট হয়েছে মোবাইল ফোনসহ নগদ অর্থ। ঘটনার সময় বাড়িতে কেউ ছিলেন না বলে জিনিসপত্র আর টাকা-পয়সার ওপর দিয়েই ঝড়টা গেছে।

পুলিশের বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, সোমবার সন্ধ্যা ৭টা থেকে ৯টার মধ্যে ভারতীয় পেসারের ফ্ল্যাটের জানলা ভেঙে প্রবেশ করে ডাকাতরা। ঢুকেই তারা লুটপাট চালায়। নাগপুরের লক্ষ্মীনগরের আবাসনের ৯ তলার ফ্ল্যাটে সে সময় যাদব পরিবারের কেউই উপস্থিত ছিলেন না। ফাঁকা ফ্ল্যাটে আলমারি ভেঙে ডাকাতদল নগদ অর্থ নিয়ে পালিয়ে যায়।

পুলিশের অনুমান আট তলার ফ্ল্যাটে মেরামতির কাজে আসা কর্মীরাই ফ্ল্যাট ফাঁকা থাকার সুযোগ নিয়ে চুরির ফাঁদ পাতে। বুধবারই ভারতীয় দলের সঙ্গে শ্রীলঙ্কা উড়ে যাচ্ছেন কোহলির দলের ১ নম্বর পেসার। তার আগে এই চুরির ঘটনা অবশ্যই উমেশের অস্বস্তি বাড়াল। অন্যদিকে মঙ্গলবারই ভারতীয় রিজার্ভ ব্যাংকের নাগপুর শাখায় সহকারী ম্যানেজার পদে চাকরি পেয়েছেন ২৯ বছর বয়সী এই পেসার।

 

পূর্ববর্তী নিবন্ধকার্বোহাইড্রেটস আসলে কী?
পরবর্তী নিবন্ধসোহেল মাহফুজকে জিজ্ঞাসাবাদ করেননি ভারতীয় গোয়েন্দারা:ডিএমপি