আওয়ামী লীগকে ক্ষমতায় বসাতে ইসির নীল নকশা: ফখরুল

 পপুলার২৪নিউজ প্রতিবেদক:

অত্যন্ত সুপরিকল্পিতভাবে আওয়ামী লীগকে আবারো ক্ষমতায় আনতে নির্বাচন কমিশন নীল নকশা করছে বলে মন্তব্য বিএনপির মহাসিচব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, সহায়ক সরকারের সমঝোতার আগে নির্বাচন কমিশনের এ রোডম্যাপ ষড়যন্ত্রের অংশ। মঙ্গলবার নয়া পল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে ইসির দেওয়া নির্বাচনী রোডম্যাপের আনুষ্ঠানিক প্রতিক্রিয়ায় এ মন্তব্য করেন তিনি।

তিনি বলেন, নির্বাচন কমিশন লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি করতে ব্যর্থ হয়েছে। নির্বাচন নিয়ে রাজনৈতিক দলগুলো কাজ করতে পারছে না। ইসি ঘোষিত রোডম্যাপের মাধ্যমে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড নিশ্চিত করতে ব্যর্থ হয়েছে বলেও মন্তব্য করেন তিনি। বিএনপির মহাসচিব বলেন, বর্তমান সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন সম্ভব, ইসির এমন বক্তব্য প্রধানমন্ত্রী ও এমপি-মন্ত্রীদের মতো হয়েছে। অথচ সবাই বিশ্বাস করে এই সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়।

সুপরিকল্পিতভাবে একদলীয় শাসন নিশ্চিত করতে রোডম্যাপ ঘোষণা করা হয়েছে বলেও মন্তব্য করেন মির্জা ফখরুল। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, দলের স্থায়ী কমিটির ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমেদ, মির্জা আব্বাস, সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেল, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী প্রমুখ।

পূর্ববর্তী নিবন্ধইসলামপুরে বন্যার্ত প্রতিবন্ধীদের খোঁজে কেউ যায়নি
পরবর্তী নিবন্ধএক বলেই আহত তিন ক্রিকেটার!