এবার তরুণ পেসারদের দীক্ষা দেবেন ওয়ালশ

পপুলার২৪নিউজ ডেস্ক:এবার তরুণ পেসারদের দীক্ষা দেবেন ওয়ালশ
জাতীয় ক্রিকেট দলের বোলিং কোচ হিসেবে বাংলাদেশে এসেছিলেন ক্যারিবীয় কিংবদন্তি কোর্টনি ওয়ালশ। তবে তার লক্ষ্য এদেশে ভয়ঙ্কর কোনো পেস জুটি তৈরী করে যাওয়া। গত সেপ্টেম্বরে দায়িত্ব নেওয়ার পর ব্যস্ত আন্তর্জাতিক সূচির কারণে তার অন্য কোনোদিকে তাকানোর সময়ই ছিল না। তবে এবার কিছুটা ফুরসত মিলল মাশরাফি-মুস্তাফিজদের পাশাপাশি অন্যদিকে নজর দেওয়ার।

ছুটি শেষে আজ শনিবার ঢাকায় ফেরার কথা আছে ওয়ালশের। এরপর তরুণ পেসারদের সঙ্গে তার কাটবে বেশ কিছুদিন। মিরপুর স্টেডিয়ামে তার নেতৃত্বে শুরু হবে বিশেষ পেস বোলিং ক্যাম্প। বলা বাহুল্য যে, জাতীয় দলের নিয়মিত পেসাররা এই ক্যাম্পে থাকছেন না। তবে আল আমিন হোসেনের মত দীর্ঘদিন দলের বাইরে থাকা পেসরারা আছেন। আছেন হাই পারফর্মেন্স ইউনিট (এইচপি) এবং অনূর্ধ্ব-১৯ দলের পেসাররা।

সব মিলিয়ে ক্যাম্পের জন্য এর মধ্যেই ১৫ পেসারের তালিকা তৈরি করেছে নির্বাচক কমিটি। ক্যাম্পের মূল উদ্দেশ্য হলো পাইপলাইনে থাকা পেসারদের ওয়ালশের পর্যবেক্ষণের আওতায় আনা। তাদের ভুল-ত্রুটি শুধরে বোলিংয়ের মান উন্নয়নের চেষ্টা করা। আর ওয়ালশ হলেন পাকা জহুরি। তিনি নিশ্চয়ই চিনে নিতে পারবেন কোন পেসাররা ভবিষ্যতে বাংলাদেশের হয় ক্রিকেটবিশ্ব শাসন করবে।

পূর্ববর্তী নিবন্ধরাজের ছবিতে অভিনয় করবেন শুভশ্রী
পরবর্তী নিবন্ধচুল পড়া নিয়ন্ত্রণ করুন পাঁচ খাবারে