কে ফাঁস করল রাশিয়ার আইনজীবীর সাক্ষাতের তথ্য?

 পপুলার২৪নিউজ  ডেস্ক:

মার্কিন প্রেসিডেন্টের ছেলে ডোনাল্ড ট্রাম্প জুনিয়রের সঙ্গে রাশিয়ান আইনজীবীর সাক্ষাৎ নিয়ে উত্তপ্ত যুক্তরাষ্ট্র। ট্রাম্প জুনিয়রও সেই সাক্ষাতের কথা স্বীকারও করে নিয়েছেন। এখন প্রশ্ন উঠেছে, তারা নিজেরা এ সাক্ষাতের কথা গণমাধ্যমে জানাননি। তাহলে কে জানাল এ সাক্ষাতের কথা?

সংবাদমাধ্যমে সাক্ষাতের খবর প্রথম ফাঁস করে নিউ ইয়র্ক টাইমস। কিন্তু নিউ ইয়র্ক টাইমসের কাছে সর্বপ্রথম এ খবর কে ফাঁস করলো- তা নিয়ে এখনো বিশ্লেষণ চলছে। সন্দেভাজনদের তালিকায় শীর্ষে আছে ডোনাল্ড ট্রাম্পের মেয়ে ইভাঙ্কার স্বামী জারেড কুশনার। তালিকায় এফবিআই, রাশিয়ান সূত্র ছাড়াও অন্যান্য সম্ভাব্য সূত্রের কথা আছে। কিন্তু সবার অভিযোগের আঙ্গুলটি কুশনারের দিকেই তাক করা।

কারণ সন্দেহভাজনদের তালিকায় থাকা কুশনারই একমাত্র ব্যক্তি যিনি ট্রাম্পের ছেলের সঙ্গে রাশিয়ান আইনজীবীর সেই সাক্ষাতে উপস্থিত ছিলেন। বৈঠকে প্রেসিডেন্ট পদপ্রার্থী হিলারি ক্লিনটনের বিরুদ্ধে যেসব তথ্য প্রমাণের ইমেইল রাশিয়ান আইনজীবী দিয়েছিলেন সেগুেলো কুশনারই কপি করে নেন। তাই তিনিই যে ট্রাম্পের ছেলেকে কিংবা পুরো হোয়াইট হাউজকে বিপাকে ফেলতে তথ্য ফাঁস করেছেন সে ব্যাপারে অনেকেই নিঃসন্দেহ। কিন্তু কুশনার এমনটা করবেনই বা কেন? সে প্রশ্ন তো থাকেই।  সূত্র : ডেইলি মেইল

পূর্ববর্তী নিবন্ধডুবে থাকা জাহাজে হাজার কোটি ডলারের সোনা-রুপা!
পরবর্তী নিবন্ধরানাতুঙ্গার অভিযোগের তীব্র সমালোচনায় গম্ভীর-নেহরা