হাথুরুসিংহে ছুটি কাটিয়ে ফিরলেই মুশফিকদের অনুশীলন

 পপুলার২৪নিউজ প্রতিবেদক:

আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ এবং ইংল্যান্ডে চ্যাম্পিয়নস ট্রফি শেষ করে বেশ কয়েকটা দিন ছুটি কাটিয়েছে টিম টাইগার। মাঝে ছিল ঈদে বাড়িতে যাওয়ার আনন্দ। এবার মাঠে ফেরার পালা। অস্ট্রেলিয়া সিরিজকে সামনে রেখে আজ সোমবার থেকে শুরু হচ্ছে টাইগারদের ফিটনেস ক্যাম্প। তবে মূলঃ অনুশীলন শুরু হবে প্রধান কোচ চন্দ্রিকা ছুটি কাটিয়ে ঢাকায় ফেরার পর।

বিসিবি সূত্রে জানা গেছে, আজ থেকে শুরু হওয়া জাতীয় দলের ফিটনেস ক্যাম্প চলবে টানা দুই সপ্তাহ। ক্যাম্পটি পরিচালনা করছেন জাতীয় দলের ট্রেনার মারিও ভিল্লাভারায়ন।  এরপর সম্ভাব্য ২৮ জুলাই থেকে অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট সিরিজ সামনে রেখে পুরোদস্তুর ক্রিকেট অনুশীলন শুরু হবে। এর আগেই দেশে ফিরে আসার কথা রয়েছে প্রধান কোচ চন্দ্রিকা হাথুরুসিংহের।

চ্যাম্পিয়নস ট্রফির পর যেহেতু জাতীয় দলের কোনো খেলা কিংবা অনুশীলন ক্যাম্প ছিল না; ক্রিকেটারদের পাশাপাশি  ৫ সপ্তাহের ছুটিতে যান হাথুরুসিংহে। তিনি শিষ্যদের সাথে ঢাকায় না এসে ইংল্যান্ড থেকেই সরাসরি অস্ট্রেলিয়া চলে গিয়েছিলেন। আগামী ২৬ জুলাই তার ঢাকায় ফেরার কথা রয়েছে। এসেই শিষ্যদের নিয়ে অস্ট্রেলিয়া বধের ছক কষা শুরু করবেন তিনি। টেস্টে তো ইংল্যান্ড বধ হয়েছে, অস্ট্রেলিয়া কেন নয়?

পূর্ববর্তী নিবন্ধপ্রভাসকে হারাতে পারেন আনুশকা শেটি
পরবর্তী নিবন্ধফিলিপাইনে ৫.৯ মাত্রার ভূমিকম্প