জকোভিচ-জেলেনার দাম্পত্যে চিড় ধরিয়েছেন দীপিকা!

পপুলার২৪নিউজ ডেস্ক:

স্ত্রী জেলেনার সঙ্গে সম্পর্কটা বেশ কিছুদিন ধরেই যেন ভালো যাচ্ছে না। ঝামেলা যেন লেগেই রয়েছে। গত ১৮ মাস ধরে এই সমস্যাকে সঙ্গে নিয়েই চলছেন টেনিস প্লেয়ার নোভাক জকোভিচ। কিন্তু, হঠাৎ করে কেন খারাপ হলো তাঁদের সম্পর্ক? শোনা যাচ্ছে, তাঁদের সম্পর্কে নাকি চির ধরিয়েছেন বলিউড অভিনেত্রী দীপিকা পাডুকোন। তবে, সেটা প্রত্যক্ষভাবে একেবারেই না। কিন্তু, তাঁর জন্যই নাকি ১৮ মাস ধরে খিটিমিটি লেগে রয়েছে স্বামী স্ত্রীর মধ্যে।

ঘটনার সূত্রপাত হয় গতবছর মার্চ মাসে। লস অ্যাঞ্জেলসে একটি রেস্তরাঁয় একসঙ্গে ডিনার করতে গিয়েছিলেন জকোভিচ ও দীপিকা। ডিনার সেরে রেস্তোরাঁ থেকে বেরোনোর সময় পাপারাৎজ়িদের মুখোমুখি হন তাঁরা। আর ব্যাস, ক্যামেরাবন্দি হয়ে যায় ডিনার সেরে বেরোনোর সেই ছবি। আর সেই ছবি দেখে জকোভিচের প্রাক্তন প্রেমিকা পপ স্টার নাতাসা মিডিয়ার সামনে বলেন, “দীপিকার সঙ্গে ডেটিং করলে ভালো থাকবে জকোভিজ। ”

বেশ কয়েক বছর ধরে জকোভিচের সঙ্গে বিভিন্ন মহিলার নাম জড়িয়ে পড়ছিল। বেশ কয়েকটি ম্যাগাজিনের তাঁদের নিয়ে লেখালেখিও হয়। এক আইনজীবীর সঙ্গেও নাম তাঁর নাম জড়িয়ে পড়ে। এই সব নিয়েই স্ত্রীয়ের সঙ্গে সম্পর্কটা খুব একটা ভালো যাচ্ছিল না। আর তার মধ্যে নাতাসার এই মন্তব্য যেন আগুনে ঘি ঢেলে দেয়। ব্যস তারপরই ঝামেলা শুরু হয়ে যায়।

তবে এই সব গুজবে কান দেননি দীপিকা। বলিউড ও হলিউড প্রোজেক্ট নিয়ে এখন খুবই ব্যস্ত। এদিকে, দ্বিতীয় সন্তানের পিতা হতে চলেছেন জকোভিচ। এই সন্তান বাবা-মায়ের সম্পর্ক জোড়া লাগাতে পারে কি না সেটাই এখন দেখার বিষয়।

পূর্ববর্তী নিবন্ধমেসি চুক্তি বৃদ্ধি করায় খুশি নেইমার
পরবর্তী নিবন্ধসাভারে সবজি ব্যবসায়ীর রহস্যজনক মৃত্যু