ফরিদপুরে অপবাদ সইতে না পেরে স্কুল ছাত্রীর আত্মহত্যা

জেলা প্রতিনিধি,পপুলার২৪নিউজ:

প্রাইভেট শিক্ষকের সাথে অনৈতিক সম্পর্কের অপবাদ সইতে না পেরে হীরামনি তিসা নামে দশম শ্রেণীর এক ছাত্রী সিলিং ফ্যানের সঙ্গে বিছানার চাদর দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে।

এ ঘটনাটি ঘটেছে গতকাল বৃহস্পতিবার রাতে ফরিদপুরের ভাঙ্গা উপজেলা সদরের থানা রোডের একটি ভাড়া বাড়িতে। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে।
হীরামনি তিসা  উপজেলার সদরের ভাঙ্গা পাইলট উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর বিজ্ঞান শাখার ফার্স্ট গার্ল ও উপজেলার আলগী ইউনিয়নের শাহমুল্লগী গ্রামের মনিরুজ্জামান ভূঁইয়ার মেয়ে।
পুলিশ ও এলাকাবাসীসূত্রে জানা গেছে, সন্তানদের ভাল স্কুলে লেখাপড়া করানোর জন্য মনিরুজ্জামান ভূঁইয়া উপজেলার থানা রোডে ভাড়া বাসায় থাকেন। তার মেয়ে হীরামনি তিসা ভাঙ্গা পাইলট উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর বিজ্ঞান শাখায় পড়ে। ভাল রেজাল্টের আশায় তিসা নিজ বাড়িতে তার স্কুলের বিজ্ঞান বিভাগের শিক্ষক আবুল কালাম আজাদের কাছে প্রাইভেট পড়ত।
গতকাল বৃহস্পতিবার বিকেলে হীরামনি তিসা তার ঘরে প্রাইভেট টিউটরের কাছে পড়ছিল। এ সময় ওই শিক্ষকের স্ত্রী মাহমুদা বেগম সেখানে গিয়ে তার স্বামীর সাথে অনৈতিক সম্পর্কের অভিযোগ তুলে তিসাকে অশ্লীল ভাষায় গালিগালাজ করেন। হৈচৈ শুনে প্রতিবেশীরা ছুটে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। শিক্ষকের সঙ্গে অনৈতিক সম্পর্কের অপবাদ সইতে না পেরে তিসা পরিবারের সকলের অগোচরে রাত ১১টার দিকে নিজের ঘরের সিলিং ফ্যানের সঙ্গে বিছানার চাদর দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।
খবর পেয়ে পুলিশ রাতেই লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ ঘটনার পর থেকে ওই প্রাইভেট শিক্ষক পরিবারসহ পালিয়েছে। ভাঙ্গা পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক মো. হায়দার হোসেন জানান, হীরামনি তিসা দশম শ্রেণির ফার্স্ট গার্ল ছিল। আমাদের স্কুলের সবচেয়ে মেধাবী ছাত্রী তিসার অকাল ও করুণ মৃত্যুতে আমরা শোকাহত। তিনি বলেন,তিসার আত্মহত্যার ঘটনার সাথে আমাদের স্কুলের শিক্ষকের জড়িত থাকার প্রমাণ পেলে আমরা তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেব।
ভাঙ্গা থানার পরিদর্শক(তদন্ত) মিরাজ হোসেন জানান,খবর পেয়ে পুলিশ রাতেই লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য আজ শুক্রবার সকালে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্ততি এবং ওই শিক্ষককে আটকের চেষ্টা চলছে।

পূর্ববর্তী নিবন্ধধর্ষণের কথা স্বীকার করেছেন ইভান
পরবর্তী নিবন্ধসাভারে মডেলিংয়ের প্রলোভনে তরুণীকে ধর্ষণ