কারাগার ভবনের ছাদ খসে পড়ে হাজতি আহত

পপুলার২৪নিউজ ডেস্ক :

কারাগার ভবনের ছাদ খসে পড়ে হাজতি আহত
পটুয়াখালী জেলা কারাগারে অভ্যন্তরের হাজতি ভবনের ছাদ খসে পড়ে এক আসামি আহত হয়েছেন। ঘটনার পর কারা কর্তৃপক্ষ সরোয়ার হাওলাদার (৪০) নামের ওই হাজতিকে উদ্ধার করে চিকিৎসার জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। আজ বিকেল ৩টার দিকে এ ঘটনা ঘটে। আহত আসামির নিরাপত্তায় হাসপাতালে দায়িত্বরত জেল পুলিশ সদস্য মো. জসিম জানান, ভবনের ছাদের পলেস্তরা খসে পড়ে মো. সরোয়ার (৪০) আহত হয়ে চিকিৎসাধীন রয়েছে। এছাড়া আর বেশি কিছু হয়নি।

হাসাপাতালে ভর্তি আহত সরোয়ার জানান, দুপুরে খাওয়ার পর হাজতি ভবনের আসামিদের সাথে সেও বিশ্রাম করছিল। এমন সময় হঠাৎ ছাদের বেশ কিছু এলাকা জুড়ে পলেস্তরা ভেঙে তার পিঠে ও বাম হাতসহ শরীরের বিভিন্ন স্থানে পরে। এতে তার পিঠ থেথলে যায় এবং বাম হাতে ক্ষতের সৃষ্টি হয়। তার চিৎকার শুনে অন্য আসামিরা এসে তাকে উদ্ধার করে। পরে কারা কর্তৃপক্ষ এসে তাকে হাসপাতালে ভর্তি করে। ওই সময় অন্যান্য আসামিরা একটু দূরত্বে বিশ্রামে থাকায় অন্য আর কেউ আহত হয়নি। পটুয়াখালী কলাপাড়া উপজেলার টিয়াখালী ইউনিয়নের মধ্য টিয়াখালী গ্রামের ইয়াসিন হাওলাদারের ছেলে সরোয়ার আহত হয়েছেন।

পটুয়াখালী জেলা প্রশাসক মাছুমুর রহমান জানান, ভবনের ছাদের পলেস্তরা খসে পড়ে এক আসামি আহত হয়েছেন। তাকে হাসাপাতালে ভর্তি করা হয়েছে। তবে গুরুত্বর কিছু হয়নি।

কারাগার ভবনের ছাদ খসে পড়ে হাজতি আহত পটুয়াখালী প্রতিনিধি: Currently 0/512345 গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে) পটুয়াখালী জেলা কারাগারে অভ্যন্তরের হাজতি ভবনের ছাদ খসে পড়ে এক আসামি আহত হয়েছেন। ঘটনার পর কারা কর্তৃপক্ষ সরোয়ার হাওলাদার (৪০) নামের ওই হাজতিকে উদ্ধার করে চিকিৎসার জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। আজ বিকেল ৩টার দিকে এ ঘটনা ঘটে। আহত আসামির নিরাপত্তায় হাসপাতালে দায়িত্বরত জেল পুলিশ সদস্য মো. জসিম জানান, ভবনের ছাদের পলেস্তরা খসে পড়ে মো. সরোয়ার (৪০) আহত হয়ে চিকিৎসাধীন রয়েছে। এছাড়া আর বেশি কিছু হয়নি। হাসাপাতালে ভর্তি আহত সরোয়ার জানান, দুপুরে খাওয়ার পর হাজতি ভবনের আসামিদের সাথে সেও বিশ্রাম করছিল। এমন সময় হঠাৎ ছাদের বেশ কিছু এলাকা জুড়ে পলেস্তরা ভেঙে তার পিঠে ও বাম হাতসহ শরীরের বিভিন্ন স্থানে পরে। এতে তার পিঠ থেথলে যায় এবং বাম হাতে ক্ষতের সৃষ্টি হয়। তার চিৎকার শুনে অন্য আসামিরা এসে তাকে উদ্ধার করে। পরে কারা কর্তৃপক্ষ এসে তাকে হাসপাতালে ভর্তি করে। ওই সময় অন্যান্য আসামিরা একটু দূরত্বে বিশ্রামে থাকায় অন্য আর কেউ আহত হয়নি। পটুয়াখালী কলাপাড়া উপজেলার টিয়াখালী ইউনিয়নের মধ্য টিয়াখালী গ্রামের ইয়াসিন হাওলাদারের ছেলে সরোয়ার আহত হয়েছেন। পটুয়াখালী জেলা প্রশাসক মাছুমুর রহমান জানান, ভবনের ছাদের পলেস্তরা খসে পড়ে এক আসামি আহত হয়েছেন। তাকে হাসাপাতালে ভর্তি করা হয়েছে। তবে গুরুত্বর কিছু হয়নি।

পূর্ববর্তী নিবন্ধফোরজি ইন্টারনেট সুবিধা এ বছরেই
পরবর্তী নিবন্ধঅভিমান করে গিটার বিক্রি করবেন আইয়ুব বাচ্চু