২০ জনকে ফাঁঁকি দিয়ে অদ্ভুত গোল দিবালার! (ভিডিওসহ)

 পপুলার২৪নিউজ ডেস্ক:

ফ্রি কিক থেকে দুর্দান্ত এক গোল করে হইচই ফেলে দিয়েছেন আর্জেন্টিনার ফুটবলের ‘ভবিষ্যত’ হিসেবে পরিচিত পাওলো দিবালা। দেশের মাটিতে একটি প্রদর্শনী ম্যাচে ২০ জনকে ফাঁকি দিয়ে এই গোল করেন জুভেন্টাস তারকা! এই গোলের ছবি-ভিডিওতে এখন সোশ্যাল সাইট সয়লাব।

ম্যাচের এক পর্যায়ে বক্সের একটু বাইরে থেকে ফ্রি কিক নিতে আসেন দিবালা। গোলপোস্ট আগলে রাখছিলেন আর্জেন্টিনার লাগুনা লারগা শহরের অখ্যাত দলের অচেনা গোলকিপার। অসম প্রতিযোগিতা মনে হলেও ওই ক্লাব আবার ‘বিশে মিলি করি কাজ’ নীতিতে বিশ্বাসী। গোলকিপারের একা দিবালার ফ্রি কিক ঠেকাতে পারার সম্ভাবনা নেই বললেই চলে। এজন্য পুরো দলই এসে দাঁড়িয়ে গেল গোলপোস্টে!

তাতেও যেন ‘নিরাপদ’ অনুভব করলেন না দিবালাদের প্রতিপক্ষ! যেহেতু প্রদর্শনী ম্যাচ, তাই ফুটবলের আইনকে থোড়াই কেয়ার করে আরও ৯ জন দর্শকসারি থেকে মাঠে নেমে এলেন! কেউ সটান দাঁড়িয়ে রইলেন। কেউ লাফালাফি করছিলেন।  গোলকিপার তো গোলপোস্ট ধরে ঝুলেই পড়লেন! দিবালাকে কোনোভাবেই গোল করতে দেওয়া যাবে না!

কিন্তু যে তরুণটিকে আর্জেন্টিনার ভবিষ্যত বলা হচ্ছে, তিনি তো আর মুড়ি খেতে আসেননি।  বাঁ পায়ের বাঁকানো শটে পোস্টের কোণ ঘেঁষে বল ঠিকই জালে জড়িয়ে দিলেন দিবাল। হতবাক হয়ে গেল ১১+৯ মোট ২০ জন ‘গোলকিপার’! আর্জেন্টিনার ‘ফ্রি কিক মাস্টার’ জাদুকর মেসি কি দেখেছেন এই গোলটির ভিডিও? আপনি দেখে নিতে পারেন নিচের লিংকে:

পূর্ববর্তী নিবন্ধঈদের নাটকে সাবিলা নেই
পরবর্তী নিবন্ধটেকনাফ-সেন্টমার্টিন রুটে নৌযান চলাচল বন্ধ