দুবাইয়ে সড়ক দুর্ঘটনায় নিহত সাতজনের একজন বাংলাদেশি

পপুলার২৪নিউজ ডেস্ক:

সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে গতকাল মঙ্গলবার বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত সাতজনের মধ্যে সরওয়ার মৃধা নামের এক বাংলাদেশি রয়েছেন। তার বাড়ি পটুয়াখালী জেলায়। তিনি ট্রান্সগার্ড গ্রুপে শ্রমিক হিসেবে কর্মরত ছিলেন।

দুবাই বাংলাদেশ কনসুলেটের প্রথম সচিব মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, আহত ৩৫ জনের মধ্যে ছয় থেকে সাতজন বাংলাদেশি রয়েছেন। তবে তাদের বিস্তারিত পরিচয় এখনো জানা যায়নি।

নিহতরা হলেন ভারতের সাগর ভান্নেলা ও দিনেশ গিরধারি, পাকিস্তানের মুহাম্মদ কাশিফ ও তাহির আনছার, নেপালের ক্রিশনা আনেছার ও বাসুদেব লামিছহামে এবং বাংলাদেশি সারওয়ার মৃধা। নিহতরা সবাই ট্রান্সগার্ড গ্রুপে শ্রমিক হিসেবে কর্মরত ছিলেন।

স্থানীয় সময় মঙ্গলবার সকাল ৮টায় দুবাইয়ের জেবল আলী এলাকার মোহাম্মদ বিন জায়েদ রোড ও শেখ জায়েদ রোডের মাঝামাঝি আল ইয়ায়েয়েস স্ট্রিটে এ দুর্ঘটনা ঘটে। এতে সাতজন নিহত ও ৩৫ জন আহত হন। আহত শ্রমিকদের দুবাই রশিদ হাসপাতাল, আল জহরা হাসপাতাল ও দুবাই ইন্টারন্যাশনাল পার্ক (ডিআইপি) নিউ মেডিক্যাল সেন্টারে (এনএমসি) রাখা হয়েছে।

বাসটিতে চালকসহ ৪১ যাত্রী ছিলেন। দুবাই পুলিশের ট্রাফিক বিভাগের মহাপরির্শক ব্রিগেডিয়ার জেনারেল সাইফ মুহাইর আল মাজরুই জানান, বাসের টায়ার বিস্ফোরণের কারণে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলায় এ দুর্ঘটনা ঘটে। ফলে বিপরীত দিক থেকে আসা ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনায় সাতজন মারা যান।

পূর্ববর্তী নিবন্ধ‘লাল জামা পরা হামলাকারীর শরীরে মাথা ছিল না’
পরবর্তী নিবন্ধচান্দিনায় মিষ্টির প্যাকেটে ককটেল, বিস্ফোরণে শিশু আহত