দু মুঠো চালের জন্য ধর্ষণের শিকার মহিলা

 পপুলার২৪নিউজ ডেস্ক:

পেটের দায়ে বাজারে গিয়েছিলেন চাল আনতে। দু মুঠো ভাত জোটাতে হবে, এইটুকুই মাথায় ছিল। তাই বুঝতে পারেননি চাতুরি। পা দিয়ে ফেললেন ফাঁদে। আর তাতেই ধর্ষণের শিকার হতে হলো এক মহিলাকে। পুলিশ সূত্রে খবর, রবিবার বাজারে চাল কিনতে গিয়েছিলেন ৪৫ বছরের ওই গৃহবধূ। তিনি হায়দরাবাদের সনথনগরের বাসিন্দা। তাঁকে বাজারদরের থেকে অনেক কম দামে চাল পাইয়ে দেওয়ার কথা বলে লোভ দেখায় স্থানীয় এক দোকানদার। নির্যাতিতাকে চাল নিয়ে যেতে বাড়িতে ডেকে আনে অভিযুক্ত।

অভাবের সংসারে ক’টা টাকা বাঁচলেই অনেক। এই ভেবেই ওই দোকানদারের সঙ্গে তার বাড়ি যান তিনি। সেখানে অপেক্ষা করছিল অশোকের কয়েকজন বন্ধু। পুলিশের সামনে দেওয়া বয়ানে নির্যাতিত জানান, তিনি যখন চাল দেখছিলেন তখন তাঁকে পেছন থেকে জাপটে ধরে অশোক। তার হাত, পা ধরে তাঁকে মাটিতে পেড়ে ফেলে অভিযুক্তের বন্ধুরা। ধর্ষণ করা হয় তাঁকে।

ইতিমধ্যে, নির্যাতিতার অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। ওই ঘটনার পর থেকেই পলাতক অশোক-সহ অন্য অভিযুক্তরা। তাদের খোঁজ চালাচ্ছে পুলিশ। মোবাইল টাওয়ারের সূত্র ধরে জানা গিয়েছে অভিযুক্ত লুকিয়ে রয়েছে কর্নাটকে। তার খোঁজে সে রাজ্যে একটি পুলিশ দলও পাঠানো হয়েছে বলে জানা গিয়েছে।

পূর্ববর্তী নিবন্ধমাদারীপুরে অটোবাইকে কাপড় পেঁচিয়ে বৃদ্ধার মৃত্যু
পরবর্তী নিবন্ধরবীন্দ্রনাথের প্রথম প্রেম নিয়ে ছবি বানাবেন প্রিয়াঙ্কা