কুমল্লিায় আস্তানার আশপাশরে এলাকায় ১৪৪ ধারা

পপুলা২৪ নিউজ জেলা প্রতিনিধি :
কুমল্লিা শহররে কোটবাড়রি গন্ধমতি দক্ষণি বাগমারা এলাকায় ১৪৪ ধারা জারি করা হয়ছে। আজ শুক্রবার সকাল সাতটা থকেে পরর্বতী নর্দিশে না দওেয়া র্পযন্ত এটি বলবৎ থাকব।

সদর দক্ষণি উপজলোর নর্বিাহী র্কমর্কতা রূপালী মণ্ডল এ তথ্যরে সত্যতা নশ্চিতি করছেনে।

বুধবার বকিলে থকেে ওই এলাকার বড় কবরস্থানরে পশ্চমি পাশে জঙ্গি আস্তানা সন্দহেে নর্মিাণাধীন তনিতলা একটি বাড়ি ঘরিে রখেছেে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহনিী। দলেোয়ার হোসনেরে ওই বাড়রি নচিতলায় জঙ্গি রয়ছেে বলে তাঁদরে সন্দহে। সখোনে একটি কক্ষে জঙ্গরিা বোমা ও বস্ফিোরক নয়িে অবস্থান করছে বলে পুলশিরে ধারণা।

বাড়টিরি নচিতলার আরকে পাশে বজিবিরি এক সদস্যরে পরবিার ভাড়া থাক। দ্বতিীয় তলায় কুমল্লিা বশ্বিবদ্যিালয়রে মসে করে থাকনে। তৃতীয় তলার নর্মিাণকাজ এখনো কাজ শষে হয়ন।

গতকাল বৃহস্পতবিার কুমল্লিা সটিি করপোরশেন নর্বিাচন থাকায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহনিীর অভযিান শুরু হয়ন। আজ শুক্রবার এই আস্তানায় অভযিান চালানোর কথা।

সলিটেরে আতয়িা মহলে সনোবাহনিীর ‘অপারশেন টোয়াইলাইট’ শষে হওয়ার পরই পাশরে জলো মৌলভীবাজারে দুটি জঙ্গি আস্তানায় ‘অপারশেন হটি ব্যাক’ নামে অভযিান শুরু করে পুলশি। এই অভযিানে ঢাকা মহানগর পুলশিরে কাউন্টার টরেরজিম ইউনটিরে সঙ্গে সোয়াটও যোগ দয়ে। নাসরিপুরে গতকাল অভযিান শষেে ছন্নিভন্নি সাত থকেে আটজনরে লাশ পাওয়া যায়। আজ সকাল থকেে বড়হাটরে সন্দহেভাজন জঙ্গি আস্তানায় অভযিানরে প্রস্তুতি চলছ। সখোনে থমেে থমেে গুলরি শব্দ শোনা যাচ্ছ।

পূর্ববর্তী নিবন্ধঢাকায় ভারতীয় সেনাপ্রধান
পরবর্তী নিবন্ধর‌্যাবের আহত গোয়েন্দাপ্রধান মারা গেছেন