মেহেরপুরে কালী মন্দিরের মূর্তি চুরি

মেহেরপুর প্রতিনিধি,পপুলার২৪নিউজ:
মেহেরপুর শহরের বড়বাজারে শ্রী শ্রী সিদ্ধেশ্বরী কালী মন্দির থেকে চারটি পিতলের মূর্তি চুরি হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুর ২টা থেকে রাত ৮টার মধ্যে মূর্তিগুলো চুরি হয়েছে বলে ধারণা করছে মন্দির কর্তৃপক্ষ। চুরি হওয়া মূর্তিগুলো হলো রাধা-কৃষ্ণ, গোপাল এবং স্বরস্বতী।

মন্দিরের পুরোহিত তপন ব্যানার্জী জানান, মঙ্গলবার রাত ৯টার দিকে পূজা অর্চনা শেষ করে মন্দির বন্ধ করার সময় সবকিছু গোছাতে গিয়ে ওই চারটি মূর্তি পাওয়া যায়নি। মন্দির পরিচালনা কমিটির সভাপতি কিশোর কুমার পাত্র জানান, রাত ৮টা পর্যন্ত মন্দির তালাবদ্ধ অবস্থায় ছিল। এরপরই মন্দিরে আসেন পুরোহিত তপন ব্যানার্জী। রাত ৯টা পর্যন্ত চলে পূজা অর্চনা। তারপরই জিনিসপত্র গোছাতে গিয়ে তিনি দেখেন রাধা-কৃষ্ণ, গোপাল এবং সরস্বতী দেবীর মূর্তি চারটি নেই। এ সময় তিনি মন্দির কর্তৃপক্ষকে খবর দেন। মন্দির কমিটির লোকজন সেখানে ছুটে গিয়ে পুলিশকে খবর দেন। পরে পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করে। এ ঘটনায় মেহেরপুর সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলে জানান তিনি।

মেহেরপুর সদর থানার ওসি ইকবাল বাহার চৌধুরী বলেন, “মন্দিরে মূর্তি চুরির ঘটনায় অজ্ঞাত নামে একটি মামলা হয়েছে। বিষয়টি তদন্ত করা হবে। তবে এ ঘটনায় এখনও কাউকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি। “

পূর্ববর্তী নিবন্ধশামসুদ্দিন চৌধুরীর বিরুদ্ধে মানহানির মামলা
পরবর্তী নিবন্ধপাকিস্তানি সামরিক বাহিনীর ১৯৫ সদস্যকে ফেরত চাইবে বাংলাদেশ : আইনমন্ত্রী