কুমিল্লায় বিএনপি সমর্থকদের হামলায় গুলিবিদ্ধ ১

পপুলার২৪নিউজ ,জেলা প্রতিনিধি:
কুমিল্লা সিটি করপোরেশনের ২৫ নম্বর ওয়ার্ডের গ্রাম চৌয়ারায় বিএনপির সমর্থকদের হামলায় আবু সাইয়িদ অনিক চৌধুরী (১৭) নামের এক তরুণ গুলিবিদ্ধ হয়েছে। আজ মঙ্গলবার ভোরে এ ঘটনা ঘটে।

জানা গেছে, বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থী খলিলুর রহমান মজুমদার ও তার সমর্থকরা মোটরসাইকেলে করে এসে গ্রাম চৌয়ারায় বাড়ির সামনে দুটি গুলি চালালে একটি অনিকের পায়ে বিদ্ধ হয়। আহত অবস্থায় তাকে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অনিকের বাবার নাম মিঠু চৌধুরী। তিনি অপর কাউন্সিলর প্রার্থী জিল্লুর রহমান চৌধুরীর সমর্থক।

আহত অনিকের মা বলেন, “ফজরের নামাজের আগে বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থী খলিলুর রহমান মজুমদারের নেতৃত্বে কয়েকজন লোক কয়েকটি মোটরসাইকেলে করে এসে বাড়ির সামনে দুইটি গুলি করে। একটা গুলি আমার ছেলের পায়ে লাগে। পরে তারা সেখান থেকে দ্রুত চলে যায়। ”

এর আগে কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনে ২৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী ও সাবেক কাউন্সিলর মো. খলিলুর রহমান মজুমদারের বাড়িতে রাখা গাড়ি ভাঙচুর করার ঘটনা ঘটে। এ সময় কয়েক রাউন্ড ফাঁকা গুলিও হয়। সোমবার রাত ১১টায় হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটেছে।

বিএনপির উপদেষ্টা মনিরুল হক চৌধুরীর সমর্থক বিএনপি নেতা খলিলুর রহমান মজুমদার জানান, হামলার সময় তিনি বাড়িতে ছিলেন না, এ সময় হামলাকারীরা তাকে খোঁজ করে। হামলাকারীরা তার গাড়ির গ্লাস ভাঙচুর ও টায়ার কেটে দিয়েছে। সেইসঙ্গে কয়েক রাউন্ড ফাঁকা গুলিও করেছে। হামলাকারীরা কাউন্সিলর প্রার্থী জিল্লুর রহমান চৌধুরীর সমর্থক।

খবর পেয়ে সদর দক্ষিণ মডেল থানার পুলিশ চৌয়ারা মজুমদার বাড়ির ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় খলিলুর রহমানের চাচা দেলোয়ার হোসেন বাদি হয়ে ৫ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ২০ জনের নামে কুমিল্লা সদর দক্ষিণ থানায় মামলা দায়ে করেছেন।

পূর্ববর্তী নিবন্ধভক্তের কাছ থেকে বিয়ের প্রস্তাব
পরবর্তী নিবন্ধব্রেক্সিট হলেও যুক্তরাজ্যে শুল্কমুক্ত সুবিধা বহাল থাকবে