মার্কিন নারী সাংবাদিককে উত্যক্তকারী হোটেল মালিকের জামিন ও রিমান্ড নামঞ্জুর

কুষ্টিয়া প্রতিনিধি,পপুলার২৪নিউজ:
মধ্যরাতে মদ্যপ অবস্থায় মার্কিন নারী সাংবাদিক এ্যালিসন জয়েসের কক্ষে ঢোকার চেষ্টাকারী হোটেল মালিক বিশ্বনাথ সাহা বিশুর রিমান্ড ও জামিন আবেদন নামঞ্জুর করেছেন আদালত।

বুধবার দুপুরে কুষ্টিয়া সদর আমলী আদালতের বিচারক এফ এম মেজবাউল হক এ আদেশ দেন।

কুষ্টিয়া কোর্ট পরিদর্শক মোঃ রতন শেখ জানান, বিদেশী সাংবাদিক উত্যক্তের ঘটনায় আটক হোটেল মালিক বিশ্বনাথ সাহা বিশুকে দুইদিনের রিমান্ড চেয়েছিলেন কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ শাহাবুদ্দিন চৌধুরী। একই সঙ্গে আসামি পক্ষের আইনজীবী বিশুর জামিন আবেদন করেন।

আদালত উভয় পক্ষের শুনানি শেষে বিচারক এফ এম মেজবাউল হক রিমান্ড ও জামিন আবেদন নামঞ্জুর করেন।

শুনানিকালে আদালতে উপস্থিত ছিলেন হোটেল মালিক বিশ্বনাথ সাহা বিশু।

গত ৬ মার্চ রাত যাপনকালে আবাসিক হোটেলে মার্কিন নারী সাংবাদিক এ্যালিসন জয়েস উত্যক্তের শিকার হন। রাত একটার দিকে ওই বিদেশী সাংবাদিকের রুমে মদ্যপ অবস্থায় হোটেল মালিক বিশ্বনাথ সাহা বিশু প্রবেশের চেষ্টা করেন। প্রায় ৩০ মিনিট ধরে তিনি দরজা ধাক্কাধাক্কি করেন। একপর্যায়ে হোটেলে থাকা অরেকটি চাবি দিয়ে গেট খোলার চেষ্টা করেন তিনি।

এ ঘটনায় ১২ মার্চ কুষ্টিয়া জেলা প্রশাসক ও পুলিশ সুপার বরাবর লিখিত অভিযোগ করেন এ্যালিসন জয়েস। একই দিন তিনি সাধারণ ডায়েরি করেন কুষ্টিয়া সদর মডেল থানায়।

অভিযোগ ও সাধারণ ডায়েরির ভিত্তিতে বিষয়টি তদন্তের জন্য পুলিশের পক্ষ থেকে কুষ্টিয়া সদর আদালতে আবেদন করা হয়। আদালতে বিচারক এফ এম মেজবাউল হক তদন্ত করার অনুমতি প্রদান করেন।

পরে পুলিশ দফায় দফায় অভিযান চালিয়ে সোমবার দুপুরে নিজ বাড়ি থেকে এ্যালিসন জয়েসকে উত্যক্তকারী খেয়া হোটেল মালিক বিশ্বনাথ সাহা বিশুকে গ্রেফতার করে। ওই দিন বিকালে হোটেল মালিক বিশুকে ৫৪ ধারায় সদর আমলী আদালতে পাঠানো হলে আদালত তাকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

পূর্ববর্তী নিবন্ধত্বক সুস্থ রাখতে গোসলের আগে করণীয়
পরবর্তী নিবন্ধপ্রধানমন্ত্রীর ভারত সফরেই তিস্তা চুক্তি হবে:সেতুমন্ত্রী