কলাপাড়ায় অগ্নিকাণ্ডে ১১ দোকান ছাই

পপুলার২৪নিউজ,পটুয়াখালী প্রতিনিধি:

পটুয়াখালীর কলাপাড়া পৌরশহরে অগ্নিকাণ্ডে ১১টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। গতরাত সাড়ে ৩টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা প্রাথমিকভাবে ধারণা করছেন, অভিরাম চন্দ্রের রেস্টুরেন্ট থেকে আগুনের সূত্রপাত হয়। খবর পেয়ে কলাপাড়া ও আমতলী ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে তিন ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন বলে জানিয়েছেন কলাপাড়া ফায়ারসার্ভিস স্টেশন অফিসার মো. রেজাউল করিম।

অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা হলেন নরউত্তমের ফাস্টফুডের দোকান, গৌরহরী পালের মুদি দোকান, মো. ইউনুচের মুদি চালের দোকান, মো. মনিরের চালের দোকান, আবুল হোসেনের চালের দোকান, মো. কালামের মুদি দোকান, মো. বারেকের মুদি ও চালের দোকান এবং আবু ইউসুফ মিয়ার দোকানের ভাড়াটিয়া দলিল লেখক হাকিম মুসল্লি ও জাকির মুসল্লির কার্যালয় এবং এক ডিমের দোকান।

কলাপাড়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. রেজাউল করিম জানান, আগুনের সূত্রপাত কোথায় তা এখনও নিশ্চিত হতে পারিনি। তদন্ত সাপেক্ষে বলা যাবে। তবে অগ্নিকাণ্ডে ব্যবসায়ীদের আট লাখ টাকার ক্ষয়ক্ষতি এবং ২০ লাখ টাকার মালামাল উদ্ধার করা সম্ভব হয়েছে বলে প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া গেছে।

কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এ বি এম সাদিকুর রহমান বলেন, “আগুনে ক্ষতিগ্রস্তদের আবেদনের পরিপ্রেক্ষিতে জেলা প্রশাসনের মাধ্যমে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের সহযোগিতা করা হবে। “

পূর্ববর্তী নিবন্ধরুদ্ধশ্বাস জয়ে শীর্ষেই রিয়াল
পরবর্তী নিবন্ধকংগ্রেসের যৌথ অধিবেশনে বক্তব্য দেবেন ট্রাম্প