স্কুলছাত্রদের পিঠে চড়িয়া মর্দ অনুষ্ঠানে আসিল

পপুলার২৪নিউজ,জেলা প্রতিনিধি:

সোমবার সকাল ১০টার দিকে উপজেলার নীলকোমল ওসমানীয়া উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে প্রধান অতিথি হয়ে যান উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং চাঁদপুর হাইমচর উপজেলা চেয়ারম্যান নূর হোসেন পাটোয়ারী।

ওই আওয়ামী লীগ নেতার এমন অমানবিক ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ায় অনেকে ক্ষোভ প্রকাশ করেছেন। তার এমন দায়িত্বজ্ঞানহীন আচরণের জন্য ইতোমধ্যে সমালোচনার ঝড় উঠেছে।

বুধবার সকালে এ নিয়ে অভিভাবকরা জানান, শিশুদের মানবসেতুতে হাঁটার সময় আওয়ামী লীগের ওই নেতার পায়ে জুতা ছিল। শিশুদের সঙ্গে এ ধরণের আচরণ অমানবিক ও জঘন্য। আমরা এর নিন্দা ও তীব্র প্রতিবাদ জানাই।

নীলকোমল ওসমানীয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোশারফ হোসেন বলেন, প্রতিবছর স্কুলে বার্ষিক ক্রীড়া অনুষ্ঠানে আমরা ছাত্রদের নিয়ে মানবসেতু করে থাকি। তারই অংশ হিসেবে অতীতের মতো এবারও শিশুদের নিয়ে এ আয়োজন করা হয়। ওই মানবসেতুতে শিশুদের অনুরোধেই প্রধান অতিথি চাঁদপুর হাইমচর উপজেলা চেয়ারম্যান নূর হোসেন পাটোয়ারী হেঁটেছিলেন।

এ ব্যপারে চাঁদপুর হাইমচর উপজেলা চেয়ারম্যান নূর হোসেন পাটোয়ারী ফোনে জানান, প্রতিবছর ওই বিদ্যালয়ে শিশুদের নিয়ে একই অনুষ্ঠান হয়। বাচ্চাদের অনুরোধে ওই মানবসেতুতে আমি উঠেছিলাম। এসময় খুশি হয়ে তাদের আমি ৫ হাজার টাকাও দিয়েছি।

পূর্ববর্তী নিবন্ধট্রাম্পের নিষিদ্ধ দেশের তালিকায় যোগ হচ্ছে পাকিস্তান!
পরবর্তী নিবন্ধগোপালগঞ্জে বাসচাপায় শিশু নিহত