শরীয়তপুরে ছয় হাজার কেজি জাটকাসহ আটক ২১

পপুলার২৪নিউজ,জেলা প্রতিনিধি:
7শরীয়তপুরে ছয় হাজার কেজি জাটকাসহ ২১ জনকে আটক করেছে র‌্যাব। গতকাল সোমবার গভীর রাতে সদর উপজেলার বুড়ির হাট বাজারে অভিযান চালিয়ে এসব জাটকাসহ তাদেরকে আটক করা হয়।

আটক ব্যক্তিরা হলেন জাহের দেওয়ান (৩০), আলআমিন বেপারী (২২), দেলোয়ার হোসেন (২৬), আনোয়ার মালত (২৮), মনির হোসেন (২৭), সুকুর আলী বেপারী (২৫), ফরহাদ হাওলাদার (২২), ইসমাইল হাওলাদার (২৮), জহির মাঝি (৩৪), শামিম বেপারী (২৬), জসিম মাদবর (২৭), সাইফুল মোল্লা (৩১), সুফিয়ান ভূইয়া (২৩), বিল্লাল খা (২৬), আবু তাহের (২৫), মোসলেম দেওয়ান (৫৫), শহিদুল ইসলাম (২৩), সোহাগ বেপারী (১৯), হানিফ হাওলাদার (২৩), মো. আলী পাইক (৪৫) এবং মো আলী (৩০)।

শরীয়তপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জিয়াউর রহমান জানান, সোমবার গভীর রাতে শরীয়তপুর সদর উপজেলার বুড়ির হাট বাজার এলাকা থেকে ছয় হাজার কেজি জাটকা আটক করেন মাদরীপুর র‌্যাব-৮ এর সদ্যরা। এ সময় মাছ বহনকারী ২১ জনকে আটক করা হয়। তিনি জানান, র‌্যাব ও পুলিশের উপস্থিতিতে মঙ্গলবার সকালে জব্দকৃত জাটকা এতিমখানা, বিদ্যালয় এবং মাদ্রাসার গরিব শিক্ষার্থীদের মাঝে বিতরণ করা হয়। আটক ২১ জনকে পাঁচ হাজার টাকা করে মোট এক লাখ পাঁচ হাজার টাকা জরিমানা করা হয় বলেও জানান তিনি।

পূর্ববর্তী নিবন্ধআফ্রিদি হয়ে যাবেন ‘ফ্রিল্যান্সার’
পরবর্তী নিবন্ধমন্ত্রীর প্রশংসাপত্র পেলেন তনুশ্রী চক্রবর্তী