প্রথমবারের মত একসাথে মৌসুমী, ফেরদৌস ও মাহি

পপুলার২৪নিউজ ডেস্ক:
19প্রথমবারের মতো ঢালিউডের জনপ্রিয় তিন তারকা মৌসুমী, ফেরদৌস ও মাহিয়া মাহি এক ছবিতে অভিনয় করতে যাচ্ছেন। ছবির নাম ‘পবিত্র ভালোবাসা’।

এর মধ্যে কয়েকটি ছবিতে মৌসুমী ও ফেরদৌস জুটি হয়ে অভিনয় করলেও মাহিয়া মাহিকে কোনো ছবিতে তাদের সঙ্গে দেখা যায়নি। এবার পূরণ হচ্ছে সে গ্যাপ।

‘খাইরুন সুন্দরী’ ছবির পরিচালক এ কে সোহেল এ তিন তারকাকে নিয়ে নির্মাণ করছেন ‘পবিত্র ভালোবাসা’। মাহি ও মৌসুমীকে আগেই কাস্ট করা হয়েছিল। তাদের নিয়ে ছবিটির প্রথম লটের শুটিংও হয়। পরবর্তীতে ছবিতে ফেরদৌসকে চুক্তিবদ্ধ করানো হয়। ইতিমধ্যে তাদের নিয়ে শুটিং শুরু হয়েছে।

পরিচালক জানান, এ ছবিতে মৌসুমীর প্রেমিক ও মাহির বড় ভাইয়ের চরিত্রে অভিনয় করবেন ফেরদৌস। ছবির গল্পে ফেরদৌস মুসলমানদের ধর্মীয় নেতা থাকবেন। আর মৌসুমী হিন্দুদের ধর্মীয় নেতা’।

গতকাল থেকে ঢাকায় ছবিটির দ্বিতীয় লটের শুটিং শুরু হয়েছে বলে জানিয়েছেন নির্মাতা। এতে মাহিয়া মাহির বিপরীতে অভিনয় করছেন রোকন উদ্দিন।

এ ছবিতে অভিনয় প্রসঙ্গে মৌসুমী বলেন, ‘ছবিতে আমার চরিত্রে অভিনয়ের যথেষ্ট সুযোগ রয়েছে। গল্পটাও বেশ। আশা করছি সুন্দর একটি কাজ হবে।’

ফেরদৌস বলেন, ‘এ ছবির গল্প চমৎকার। এ ধরনের গল্প নিয়ে এর আগে অনেক ছবি নির্মিত হলেও এ ছবির গল্পে বেশ কিছু টুইস্ট পাবেন। গল্পের প্রয়োজনেই এ ছবিতে আমাকে চুক্তিবদ্ধ করা হয়েছে। দর্শকদের জন্য ছবিটি অবশ্যই আনন্দের হবে।’

মাহি বলেন, ‘প্রথমবারের মতো মৌসুমী আপু ও ফেরদৌস ভাইয়ার সঙ্গে কাজ করছি। আশা করছি ভালো কিছু হবে।’

পূর্ববর্তী নিবন্ধ৩১ ফুটবলারের বিরুদ্ধে ৫২টি ধর্ষণের অভিযোগ!
পরবর্তী নিবন্ধপেটের জন্য নয়, দেশের জন্য রাজনীতি করুন: প্রতিমন্ত্রী