মাশরাফির জন্য ভক্তর পাঞ্জাবি উপহার

পপুলার২৪নিউজ প্রতিবেদক:

মাঠ ও মাঠের বাইরে তুমুল জনপ্রিয় বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার মাশরাফি বিন মুর্তজা। দীর্ঘ ১৮ বছর ধরে ২২ গজে সক্ষমতার স্বাক্ষর রেখে চলেছেন তিনি। একজন সফল পেসারের পাশাপাশি নিজেকে প্রতিষ্ঠিত করেছেন সফলতম অধিনায়ক হিসেবে।

বহু আগেই কোটি কোটি ভক্তের হৃদয়ে আসন করে নিয়েছেন মাশরাফি। দেশ ও দেশের বাইরে অর্জন করেছেন তারকাখ্যাতি। সঙ্গত কারণে তার সঙ্গে দেখা করতে দেশের বিভিন্ন প্রান্ত থেকে প্রায়ই ছুটে আসেন অসংখ্য সমর্থক।

প্রিয় তারকাকে কাছ থেকে একনজর দেখতে, ছবি তুলতে খেলার মাঠ থেকে শুরু করে তার বাড়িতে ভিড় জমান অজস্র ভক্ত। তেমনই একজন প্রান্ত। কেবল মাশরাফির সঙ্গে দেখা করতে সুদূর রাজশাহী থেকে ঢাকায় ছুটে এসেছেন তিনি। মিরপুর শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামে তার সঙ্গে দেখা করেছেন।

এ সময় মাশরাফির জন্য একটি পাঞ্জাবিও নিয়ে আসেন প্রান্ত। ড্রেসিংরুমের সামনে দাঁড়িয়ে প্রিয় তারকার হাতে সেটি তুলে দেন তিনি।

প্রান্ত বললেন, ২০১৭ সাল থেকে মাশরাফির সঙ্গে দেখা করার চেষ্টা করছি। অবশেষে তার সঙ্গে দেখা করার সুযোগ মিলল। একজন ক্রীড়া সাংবাদিকের কল্যাণে এ সুযোগ পেয়েছি। সাধ পূরণ হওয়ায় ভালো লাগছে।

উল্লেখ্য, কয়েক বছর আগে মাশরাফির বোলিং অ্যাকশন হবহু নকল করে আলোচনায় আসেন প্রান্ত। তখন থেকেই ক্যাপ্টেন ফ্যান্টাস্টিকের সঙ্গে দেখা করতে উদগ্রীব ছিলেন তিনি।

 

পূর্ববর্তী নিবন্ধশাহজালাল বিমানবন্দরে আগুন নিয়ন্ত্রণে
পরবর্তী নিবন্ধচবিতে ছাত্র ধর্মঘট অব্যাহত, বন্ধ শাটল ট্রেন