৭ নয়, ৪ পাকে বাঁধা পড়েছেন রণবীর-আলিয়া

বিনোদন ডেস্ক : সাত নয়, চার পাক নিয়ে বিয়ে সেরেছেন আলিয়া ভাট এবং রণবীর কাপুর। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন দুই তারকার বিয়ের পুরোহিত পণ্ডিত রাজেশ শর্মা।

কিন্তু সাত পাকে কেন বাঁধা পড়লেন না রণবীর-আলিয়া? রাজেশ শর্মা জানান, সপ্তপদী নিয়মে বিয়ে করেছেন দুই তারকা। জানা যাচ্ছে, এই রীতি অনুযায়ী মঙ্গলসূত্র বাঁধার পর স্বামী-স্ত্রী মিলে একসঙ্গে সাতটি ধাপ এগোয়। তারপরই বিয়ে সম্পন্ন।

আলিয়া এবং রণবীর বিয়ের সাতটি শপথের মাধ্যমেও অঙ্গীকারবদ্ধ হয়েছেন বলে জানান রাজেশ শর্মা। তার কথা অনুযায়ী, পাঞ্জাবি মতে এবং কাপুর পরিবারের ঐতিহ্য মেনেই এই বিয়ে হয়েছে। রণবীর প্রত্যেকটি মন্ত্রের অর্থ তার কাছ থেকে বুঝে নিয়ে তবেই তা উচ্চারণ করেছেন।

রণবীর কাপুরের ‘শামশেরা’ ছবির মহরতের পূজা করতে গিয়েছিলেন রাজেশ শর্মা। সেখানেই রণবীর তাকে বিয়ের কথা বলেছিলেন। মোট পঞ্চাশজন অতিথি ছিলেন রণবীর-আলিয়ার বিয়েতে।

বেলা তিনটের সময় রণবীরের পাগড়ি বন্ধন করা করা হয়। তার কপালে টিকা দেওয়ার রীতি পালন করেন চার বোন ঋদ্ধিমা কাপুর, কারিনা কাপুর, কারিশ্মা কাপুর এবং নতাশা নন্দা। বউদি হিসেবে কালো টিকা লাগিয়ে দেন অমিতাভ বচ্চনের মেয়ে শ্বেতা। তারপর রণবীরের ‘বারাত’ নিয়ে যাওয়া হয়।

পূর্ববর্তী নিবন্ধহাওরের ধান নষ্ট হলে চালের দাম বাড়বে: কৃষিমন্ত্রী
পরবর্তী নিবন্ধডা. জোবায়দার বিরুদ্ধে দুদকের মামলা রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত : মির্জা ফখরুল