৬ বিচার বিভাগীয় কর্মকর্তাকে সুপ্রিম কোর্টে প্রেষণে নিয়োগ

পপুলার২৪নিউজ ডেস্ক :

বিচার বিভাগীয় ৬ জন কর্মকর্তাকে সুপ্রিম কোর্টে বিভিন্ন পদে প্রেষণে নিয়োগ দেয়া হয়েছে। আইন মন্ত্রণালয়ের আইন ও বিচার বিভাগ আজ এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করেছে।

প্রজ্ঞাপনে বলা হয়েছে, দায়িত্ব পালনরত বাংলাদেশের মাননীয় প্রধান বিচারপতি মহোদয়ের অভিপ্রায় অনুযায়ী নিম্নবর্ণিত অতিরিক্তি জেলা জজ/ চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট এবং যুগ্ম জেলা জজগণকে বর্তমান কর্মস্থল হতে বদলি করে পুনরাদেশ না দেওয়া পর্যন্ত তাদের নামের পার্শ্বে উল্লেখিত পদে প্রেষণে নিয়োগের উদ্দেশ্যে তাদের চাকরি বাংলাদেশের মাননীয় প্রধান বিচারপতির অধীন ন্যস্ত করা হল।

সুপ্রিমকোর্টের আপিল বিভাগের অতিরিক্ত রেজিস্ট্রার পদে ফরিদপুরের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শেখ নাজমুল আলম, হাইকোর্ট বিভাগের অতিরিক্ত রেজিস্ট্রার পদে ফরিদপুরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ রুহুল আমীন, অতিরিক্ত রেজিস্ট্রার পদে চট্রগ্রামের অতিরিক্ত জেলা ও দায়রা জজ মোহাম্মদ নজরুল ইসলাম, স্পেশাল অফিসার পদে নেত্রকোনার অতিরিক্ত জেলা ও দায়রা জজ মো. সাইফুর রহমান, ডেপুটি রেজিস্ট্রার পদে মুন্সীগঞ্জের যুগ্ম জেলা ও দায়রা জজ সৈয়দা হাফছা ঝুমা এবং ডেপুটি রেজিস্ট্রার পদে চট্রগ্রামের যুগ্ম জেলা ও দায়রা জজ মো. আব্দুর রহমান নিয়োগ পেয়েছেন। -অর্থসূচক

পূর্ববর্তী নিবন্ধ২ লাখ ৪৫ হাজার ৫৫০ জন রোহিঙ্গার নিবন্ধন হয়েছে : স্বরাষ্ট্রমন্ত্রী
পরবর্তী নিবন্ধশেখ হাসিনাকে স্বাধীনতা যুদ্ধের ‘স্মারকচিহ্ন’ উপহার সুষমার