৪ জানুয়ারি থেকে বেরোবির সাক্ষাৎকার শুরু

পপুলার২৪নিউজ ডেস্ক:
7রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) ২০১৬-১৭ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) ১ম বর্ষ ভর্তি পরীক্ষার ফলাফল অনুযায়ী মেধা তালিকা থেকে আগামী ৪ ও ৫ জানুয়ারি সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে। আর কোটায় উত্তীর্ণদের সাক্ষাৎকার নেওয়া হবে ৭ ও ৮ ফেব্রুয়ারি।
সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত একাডেমিক ভবনগুলোতে এ সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে। বিশ্ববিদ্যালয় ভর্তি কমিটি সূত্রে জানা যায়, সাক্ষাৎকারে অংশগ্রহণকারীদের থেকে মেধা ক্রমানুসারে ১ম তালিকা প্রকাশ করা হবে ১২ জানুয়ারি এবং এ তালিকা থেকে ১৮ ও ১৯ জানুয়ারি ভর্তি নেওয়া হবে। আসন খালি থাকা সাপেক্ষে ২৪ জানুয়ারি ২য় মেধা তালিকা প্রকাশ করা হবে এবং সেই তালিকা থেকে ৩০ ও ৩১ জানুয়ারি ভর্তি নেওয়া হবে।

৬ ফেব্রুয়ারি ৩য় মেধা তালিকা প্রকাশ করা হবে এবং সেই তালিকা থেকে ১২ ফেব্রুয়ারি ভর্তি নেওয়া হবে। ৪র্থ তালিকা প্রকাশ করা হবে ১৫ ফেব্রুয়ারি এবং সেই তালিকা থেকে ১৯ ফেব্রুয়ারি ভর্তি নেওয়া হবে। ৫ম তালিকা প্রকাশ করা হবে ২৩ ফেব্রুয়ারি এবং সেই তালিকা থেকে ২৮ ফেব্রুয়ারি ভর্তি নেওয়া হবে। ৬ষ্ঠ তালিকা প্রকাশ করা হবে ৫ মার্চ এবং সেই তালিকা থেকে ৯ মার্চ ভর্তি নেওয়া হবে। ৭ম তালিকা প্রকাশ করা হবে ১৫ মার্চ এবং সেই তালিকা থেকে ২০ মার্চ ভর্তি নেওয়া হবে। কোটায় সাক্ষাৎকারদাতাদের হতে তালিকা প্রকাশ করা হবে ১৫ ফেব্রুয়ারি। ভর্তি নেওয়া হবে ১৯ ও ২০ ফেব্রুয়ারি।

ফলাফলসহ ভর্তির যাবতীয় তথ্য বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ওয়েবসাইটে (www.brur.ac.bd) পাওয়া যাবে। উল্লেখ্য, এ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষা ১৩ হতে ১৭ নভেম্বর ২০১৬ পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ক্যাম্পাসে অনুষ্ঠিত হয়। ২৩ নভেম্বর প্রকাশিত এ ফলাফলের সাক্ষাৎকার ৪ ও ৫ ডিসেম্বর ২০১৬-তে নেওয়ার কথা থাকলেও একই দিনে ইসলামি বিশ্ববিদ্যালয় (ইবি) ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা থাকায় তা এই উল্লেখিত তারিখ পুনঃনির্ধারণ করা হয়।

পূর্ববর্তী নিবন্ধমৌলবাদী শক্তিকে চরম মূল্য দিতে হবে:ওবায়দুল কাদের
পরবর্তী নিবন্ধআজ থেকে আবার ‘সুলতান সুলেমান’