৩ বছর পর শ্রীলঙ্কার টি-টোয়েন্টি দলে অ্যাঞ্জেলো ম্যাথিউজ

স্পোর্টস ডেস্ক : তিন বছর পর শ্রীলঙ্কার টি-টোয়েন্টি স্কোয়াডে ফিরেছেন অলরাউন্ডার অ্যাঞ্জেলো ম্যাথিউজ। সবশেষ ২০২১ সালের মার্চে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সংক্ষিপ্ত ফরম্যাটের ম্যাচে খেলেছিলেন তিনি। এছাড়া জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে স্কোয়াডে না থাকা ব্যাটার কুশল পেরেরা ও ধনঞ্জয়া ডি সিলভা এবং ব্যাটিং অলরাউন্ডার কামিন্দু মেন্ডিসও দলে ফিরেছেন।

তিন ম্যাচের এই টি-টোয়েন্টি সিরিজে বোলিং আক্রমণে যোগ হয়েছেন স্পিনার আকিলা ধনঞ্জয়া, পেসার ন্যুয়ান থুসারা। এই সিরিজের মাধ্যমে প্রথমবারের মতো লঙ্কানদের টি-টোয়েন্টি দলের নেতৃত্ব দিতে যাচ্ছেন ওয়ানিন্দু হাসারাঙ্গা। তাকে দাসুন শানাকা পরিবর্তে অধিনায়ক নির্বাচিত করেছে লঙ্কান ক্রিকেট বোর্ড।

ওয়ানডে স্কোয়াডে থাকা বেশ কয়েকজন ক্রিকেটার এই সিরিজ থেকে বাদ পড়েছেন। এর মধ্যে রয়েছেন- ওপেনার আভিস্কা ফার্নান্দো, টপঅর্ডার ব্যাটার নুওয়ানিন্দু ফার্নান্দো, দুনিথ ওয়াল্লাগে, প্রমধ মাদুশান, জেফ্রে ভনডারসে এবং জেনিথ লিয়ানেজ।

আগামী ১৪, ১৬, ১৮ জানুয়ারি ম্যাচ তিনটি হবে প্রেমাদাসা ক্রিকেট স্টেডিয়ামে।

শ্রীলঙ্কা স্কোয়াড:
ওয়ানিন্দু হাসারাঙ্গা (অধিনায়ক), চারিথ আসালাঙ্কা, কুশল মেন্ডিস, সাদিরা সামারাবিক্রমা, কুশল পেরেরা, অ্যাঞ্জেলো ম্যাথিউজ, দাসুন শানাকা, ধনঞ্জয়া ডি সিলভা, কামিন্দু মেন্ডিস, পাথুম নিশাঙ্কা, মাহিশ থিকসানা, দুশমন্হ চামিরা, দিলশান মাদুশঙ্কা, মাহিশ পাথিরানা, ন্যুয়ান থুসারা ও আকিলা ধনঞ্জয়া

পূর্ববর্তী নিবন্ধ৮ ঘণ্টা পর দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ফেরি চলাচল শুরু
পরবর্তী নিবন্ধউন্নয়নের শুরু আছে, কিন্তু শেষ নেই : আসাদুজ্জামান নূর