১৮ বছরের প্রতিজ্ঞা ভাঙলেন তামান্না ভাটিয়া

বিনোদন ডেস্ক : ২০০৫ সালে হিন্দি সিনেমার মাধ্যমে রুপালি পর্দায় যাত্রা শুরু করেন তামান্না ভাটিয়া। ছবিটি বক্স অফিসে আশানুরূপ ব্যবসা করতে পারেনি। এরপর দক্ষিণের সিনেমায় নিয়মিত হন তামান্না। নিয়মিত বিরতিতে কাজ করেন বলিউডেও। ‘বাহুবলী’র পর ভারতজুড়ে পেয়েছেন জনপ্রিয়তা।

প্রায় দুই দশকের কর্মজীবন। এই দীর্ঘ ক্যারিয়ারে কখনো পর্দায় অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করেননি তামান্না। জানিয়েছেন, সিনে পর্দায় ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে স্বাচ্ছন্দ্য নন তিনি।

সম্প্রতি মুক্তি পাওয়া ‘লাস্ট স্টোরিজ ২’-এর প্রচার ঝলকে ঘনিষ্ঠ দৃশ্যে দেখা গেছে তাকে। তবে কি শেষমেশ দেড় যুগের (১৮ বছর) শপথ ভাঙলেন তামান্না?

‘লাস্ট স্টোরিজ ২’-এ তামান্নার বিপরীতে রয়েছেন তারই চর্চিত প্রেমিক ও বলিউড অভিনেতা বিজয় ভার্মা। সিরিজের প্রচার ঝলকে বিজয়ের সঙ্গেই অন্তরঙ্গ অবস্থায় দেখা গেছে তাকে। সেই ছবি মুহূর্তেই ছড়িয়ে পড়ে নেটদুনিয়ায়। এবার ওই দৃশ্য নিয়েই মুখ খুললেন তামান্না।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, ‘লাস্ট স্টোরিজ ২’-এর জন্যই প্রথমবার নিজের ১৮ বছরের প্রতিজ্ঞা ভেঙেছেন তিনি। তামান্না বলেন, “আমি আমার এত বছরে কর্মজীবনে কখনো কোনো ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করিনি। আমি হচ্ছি সেই দর্শক, যে পর্দায় অন্তরঙ্গ দৃশ্য দেখে একটু গুটিয়ে যাই বা আমার মনে হয়, ‘আমি এটা কখনো করব না’। আমি তো এত দিন এই সিদ্ধান্তেই স্থির ছিলাম যে, আমি পর্দায় কোনো চুম্বনদৃশ্যে অভিনয় করব না।”

তবে ‘লাস্ট স্টোরিজ ২’-এর জন্য সেই শপথ ভেঙেছেন তামান্না। নেপথ্যে কি তার চর্চিত প্রেমিক বিজয়? তা অবশ্য স্পষ্ট করেননি অভিনেত্রী। তবে তার কথায়, ‘আমি সব সময় সুজয় ঘোষের সঙ্গে কাজ করতে চেয়েছি। আমি খুশি ও কৃতজ্ঞ যে, সুজয় এই চরিত্রের জন্য আমাকে বেছেছিলেন। এর আগে তো কোনো অন্তরঙ্গ দৃশ্যে আমি অভিনয়ই করিনি। তাই এমন একটা চরিত্রের জন্য আমায় না-ই ভাবতে পারতেন।”

প্রসঙ্গত, ২০১৮ সালে মুক্তি পাওয়া নেটফ্লিক্স সিরিজ ‘লাস্ট স্টোরিজ’-এর সিক্যুয়েল এটি। এতে তামান্না-বিজয় ছাড়া আরও অভিনয় করেছেন কাজল, ম্রুণাল ঠাকুর, নীনা গুপ্তা, অঙ্গদ বেদি, কুমুদ মিশ্র, তিলোত্তমা সোম প্রমুখ। পরিচালনায় রয়েছেন আর বাল্কি, সুজয় ঘোষ, অমিত শর্মা, কঙ্কনা সেন শর্মা।

 

পূর্ববর্তী নিবন্ধআগামী বিশ্বের জন্য ভবিষ্যৎ প্রজন্মকে প্রস্তুত করার আহ্বান
পরবর্তী নিবন্ধএইচএসসির ফরম পূরণ শুরু ৯ জুলাই