১৫ দিনে হাজার কোটি আয় ‘কল্কি’র,

স্পোর্টস ডেস্ক : মুক্তির দিন থেকে এখন পর্যন্ত সমানতালে বক্স অফিস কাঁপাচ্ছে বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন ও তেলুগু সিনেমার জনপ্রিয় অভিনেতা প্রভাস অভিনীত সিনেমা ‘কল্কি ২৮৯৮ এডি’। তবে এত সাফল্যের পরও সিনেমাটির সিক্যুয়াল থেকে বাদ পড়তে পারেন অভিনেত্রী।

ভারতীয় সংবাদমাধ্যম বলিউড হাঙ্গামার এক প্রতিবেদন থেকে জানা যায়, ‘কল্কি ২৮৯৮ এডি’-র পরিচালক নাগ অশ্বিন সিনেমাটির সিক্যুয়াল থেকে বাদ দিচ্ছেন দীপিকাকে।

কারণ হিসেবে জানা যায়, ‘কল্কি ২৮৯৮ এডি’-র সিক্যুয়ালে অভিনয় করার কথা ছিল দীপিকার। তাই দীপিকাকে দীর্ঘ সময়ের জন্য মাতৃত্বকালীন ছুটিও দিতে রাজি হয়েছিলেন অশ্বিন।

কিন্তু কল্কির অভিনব সাফল্যে এর সিক্যুয়াল তৈরির জন্য আর দেরি করতে চাইছেন না পরিচালক। দ্বিতীয় সিক্যুয়ালটিও প্রথমটার মতো ব্লক বাস্টার হিট হবে নিশ্চিত হওয়ায় দীপিকাকে ছাড়াই সিক্যুয়ালের কাজ শুরু করে দিতে চান তিনি।

তবে এ বিষয়ে সিনেমাটির টিম এখনও কোনো অফিশিয়াল ঘোষণা দেয়নি। তাই কল্কির সিক্যুয়ালে দীপিকা থাকছেন নাকি থাকছেন না এখনও ধোঁয়াশার মধ্যেই রয়েছেন দীপিকা ভক্তরা।

এদিকে ‘কল্কি ২৮৯৮ এডি’-র আয় নিয়ে বাণিজ্য বিশ্লেষক রমেশ বালাও এক্সে (টুইটারে) জানিয়েছেন, বিশ্বব্যাপী ১০০০ কোটি রুপি আয় ছাড়িয়ে গেছে দীপিকা-প্রভাসের সিনেমা। তাই ‘কল্কি ২৮৯৮ এডি’-র সিক্যুয়াল নিয়ে এখনই জল্পনা-কল্পনা শুরু করে দিয়েছেন নেটিজেনরা। তবে নতুন সিক্যুয়াল নিয়ে এখনই কিছু বলতে নারাজ সিনেমা সংশ্লিষ্টরা।

পূর্ববর্তী নিবন্ধলামিন ইয়ামাল: ১৬ বছরের তরুণের বিশ্ব মাতানোর গল্প
পরবর্তী নিবন্ধবিশ্বকাপে ব্যর্থতার পর অধিনায়কত্ব ছাড়লেন হাসারাঙ্গা