১১ বছর পর বাবা হলেন রাম চরণ: হাসপাতালের সামনে ভক্তদের উল্লাস

বিনোদন ডেস্ক : বিয়ের ১১ বছর পর বাবা হয়েছে দক্ষিণী সিনেমার মেগাস্টার রাম চরণ। মঙ্গলবার (২০ জুন) হায়দরাবাদের অ্যাপোলো হাসপাতালে কন্যা সন্তানের জন্ম দেন রাম চরণের স্ত্রী উপাসনা। প্রিয় তারকার বাবা হওয়ার খবর পেয়ে হাসপাতালের সামনে উল্লাস করেছেন ভক্তরা। ভারতীয় সংবাদ সংস্থা এএনআই এ খবর প্রকাশ করেছে।

সংবাদমাধ্যমটি ভিডিও পোস্ট করে এক টুইটে জানিয়েছে, রাম চরণের বাবা হওয়ার খবর পেয়ে তার ভক্তরা হাসপাতালের সামনে ভিড় করেন। এসময় অ্যাপোলো হাসপাতালের কর্মী ও ভক্তরা মিলে বেলুন উড়ান এবং কেক কেটে ‘মেগা প্রিন্সেস’-কে স্বাগত জানান।

এ মুহূর্তের একাধিক ভিডিও নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছে। তাতে উপস্থিত সকলকে উল্লসিত দেখায়। তা ছাড়াও রাম চরণের কন্যাকে দেখতে হাসপাতালে ছুটে যান আল্লু অর্জুনসহ অনেকে।

পিংকভিলা এক প্রতিবেদনে জানিয়েছে, সোমবার (১৯ জুন) বিকালে হায়দরাবাদের অ্যাপোলো হাসপাতালে ভর্তি হন উপাসনা। মঙ্গলবার ভোর রাতে কন্যা সন্তানের জন্ম দেন তিনি। রাম চরণ-উপাসনার এটি প্রথম সন্তান।

ছেলের বাবা হতে যাওয়ার খবরটি প্রথমে আনুষ্ঠানিকভাবে ঘোষণা দেন রাম চরণের বাবা চিরঞ্জীবী। গত বছরের ১২ ডিসেম্বর এক টুইটে এই খবর জানান তিনি।

কলেজ জীবন থেকেই একে অপরকে চিনতেন রাম চরণ ও উপাসনা। বন্ধু মহলে তারা ছিলেন আলোচিত। অম্ল-মধুর সম্পর্কে সবাইকে মাতিয়ে রাখতেন। এরপর এক সময় রামচরণ দেশের বাইরে যান। তখন পরস্পরের সঙ্গ মিস করতেন তারা। সবাই ধরেই নিয়েছিল প্রেমের সম্পর্কে জড়িয়েছেন দু’জন। কিন্তু তখনও পরস্পরকে বন্ধুই ভাবতেন তারা।

রাম চরণের ‘মাগাধীরা’ সিনেমাটি মুক্তির পরই মূলত উপাসনার সঙ্গে এই অভিনেতার প্রেমের সম্পর্ক শুরু হয়। দু’জনের পরিবারের মধ্যে বেশ মধুর সম্পর্ক ছিল, এজন্য বিয়ে নিয়েও কোনো ঝামেলা হয়নি।

২০১১ সালের ১১ ডিসেম্বর হায়দরাবাদের টেম্পল ট্রি ফার্মসে রাম চরণ ও উপাসনার বাগদান হয়। জাঁকজমকপূর্ণ এই আয়োজনে ছিলেন দুই পরিবারের সদস্য ও ঘনিষ্ঠজনরা। তাদের বাগদান নিয়ে ভক্তদের মধ্যে বেশ উন্মাদনা ছিল। তাকে নিয়ে মিডিয়ার মাতামাতিতে বেশ বিব্রত ছিলেন উপাসনা। তবে সবকিছু বেশ ভালোভাবেই সামাল দিয়েছেন রাম চরণ। ২০১২ সালের ১৪ জুন পরিবার ও ঘনিষ্ঠজনদের উপস্থিতিতে এই জুটির বিয়ে ও বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

 

পূর্ববর্তী নিবন্ধসামনে অনেক বড় সংকট আসতে পারে: ডিএমপি কমিশনার
পরবর্তী নিবন্ধবাংলাদেশের নির্বাচন নিয়ে ভারতের অবস্থান তাদের নিজস্ব: জন কিরবি