১০০ কোটির ক্লাবে ‘মিশন মঙ্গল’

পপুলার২৪নিউজ ডেস্ক :
বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা অক্ষয় কুমার। খানদের রাজত্বে তিনি নিজেকে শক্তভাবে ধরে রেখেছেন বছরের পর বছর। এখনও তিনি সমান দাপটে বিচরণ করছেন মুম্বাই সিনেমায়। তার সিনেমাগুলো আকাশচুম্বী সাফল্য না পেলেও গড়পড়তা ব্যবসাসফল হয়ে যায়। যার ফলে প্রযোজক-পরিচালকরা তাকে নিয়ে একদম নির্ভার থাকেন।
এদিকে সম্প্রতি মুক্তি পেয়েছে অক্ষয় কুমার অভিনীত নতুন সিনেমা ‘মিশন মঙ্গল’। আর মুক্তির মাত্র ৫ দিনেই সিনেমাটি ১০০ কোটির ক্লাবে প্রবেশ করেছে। ‘বাটলা হাউজ’-এর মতো আলোচিত সিনেমার সঙ্গে ক্ল্যাশ থাকার পরও এই অবিশ্বাস্য আয় সবাইকে অবাক করে দিয়েছে।
বলিউডের বক্স অফিস বিশ্লেষক তরণ আদর্শ বলেন, ‘মিশন মঙ্গল’-এর দাপট অব্যাহত রয়েছে। প্রথ সপ্তাহে অসাধারণ ব্যবসার পর বোঝা যাচ্ছে, এটার লাইফটাইম কালেকশন বেশ মোটা অংকে গিয়ে দাঁড়াবে। ভারতের স্বাধীনতা দিবসের ছুটিতে মুক্তি পাওয়ায় আরও বেশি দর্শক টানতে সক্ষম হচ্ছে সিনেমাটি। মাল্টিপ্লেক্সগুলোতে দুর্দান্ত ব্যবসা করছে। প্রথম দিনেই ২৯ কোটি ১৬ লাখ রুপি আয় করেছে সিনেমাটি। এরপর ষষ্ঠ দিনে এসে ‘মিশন মঙ্গল’-এর আয় দাঁড়িয়েছে ১১৪ কোটি ৩৯ লাখ রুপিতে।
এদিকে অক্ষয় কুমারের কেরিয়ারে সর্বোচ্চ ওপেনিং ডে কালেকশনের সিনেমা এখন ‘মিশন মঙ্গল’। এর আগে এই স্থানটি ছিল ‘গোল্ড’ সিনেমার দখলে। গেল বছর মুক্তি পাওয়া সিনেমাটি প্রথম দিনে আয় করেছিল ২৫ কোটি ২৫ লাখ রুপি।
ভারতের মঙ্গল গ্রহ জয়ের গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘মিশন মঙ্গল’ সিনেমাটি। এটি পরিচালনা করেছেন জগণ শক্তি। তারকাবহুল সিনেমাটিতে অক্ষয় কুমার ছাড়াও অভিনয় করেছেন বিদ্যা বালান, সোনাক্ষী সিনহা, তাপসী পান্নু, শারমান জোশি, কীর্তি কুলহারি ও নিত্যা মেনন প্রমুখ।

 

পূর্ববর্তী নিবন্ধ‘আরও অনেক বিচারপতির বিরুদ্ধে গুরুতর অভিযোগ আছে’
পরবর্তী নিবন্ধমামলাজট আরও বাড়লে মানুষের আস্থা কমবে: আইনমন্ত্রী