‘হেইট ক্রাইম’র অসত্য খবরে নাখোশ তামিম

পপুলার২৪নিউজ ডেস্ক:
গত জুলাইয়ে এসেক্সের হয়ে ন্যাট ওয়েস্ট টি ২০ ব্লাস্টে খেলতে ইংল্যান্ড যান তামিম ইকবাল। এরপর ব্যক্তিগত কারণ দেখিয়ে ১১ জুলাই সিদ্ধান্ত নেন দেশে ফেরার।

টাইগার দলের অন্যতম ভরসার প্রতীক তামিমের মতো এসেক্সও জানিয়েছিল তার ফেরার বিষয়টি একান্তই ব্যক্তিগত। তবে এ নিয়ে পরে জল ঘোলা কম হয়নি। বিভিন্ন সংবাদ মাধ্যমে খবর হয় ‘হেইট ক্রাইম’র শিকার হয়ে দেশে ফিরেছেন তামিম।

এ খবরে ব্যক্তিগতভাবে বেশ বিড়ম্বনার শিকার হন তামিম ও তার পরিবার। আর এসব নিয়ে বেশ নাখোাশ ছিলেন তিনি।

অবশেষে তিনি গণামাধ্যমকে জানিয়েছেন, আসলে হেইট ক্রাইমের স্টোরি ছিল মিথ্যা ও অসত্য। এ নিয়ে ব্যক্তিগত ও পারিবারিকভাবে বেশ ভুগতে হয়েছে।

এসব ঘটনা থেকে শিক্ষা নিয়ে ভবিষ্যতে এ ধরনের কোনও সংবাদ প্রকাশের বিষয়ে গণমাধ্যমকে আরও সচেতন হওয়ার আহ্বান জানিয়েছেন তামিম।

গণমাধ্যমকে তামিম বলেন, ‘ব্যাপারটি খুব খারাপ লেগেছে। যারা এ ধরনের খবর ছড়ায়, তারা ভুলে যায়, এরকম একটা খবরের কারণে আমাকে হাজারটা প্রশ্নের উত্তর দিতে হয়। শুধু আমাকে নিয়ে ভুল খবর হলেও একটা কথা ছিল। কিন্তু এ ঘটনায় আমার স্ত্রীকেও ভুগতে হয়েছে। একটা ভুল খবরের কারণে আমার স্ত্রীকে হাজারটা ফোন কল রিসিভ করতে হয়েছে, অংসখ্য মেসেজ পেয়েছে। মানুষকে আলাদা করে বোঝাতে হয়েছে যে ওরকম কিছু হয়নি। এটা তো ওর প্রাপ্য নয়। এজন্য আমি খুব আপসেট ছিলাম।’

পূর্ববর্তী নিবন্ধনারীদের দলে টানছে আইএস
পরবর্তী নিবন্ধভারতে বাঘের হামলায় প্রাণ হারাল জেলে