হৃদরোগে আক্রান্ত সাবেক স্ট্রাইকার নকীব

পপুলার২৪নিউজ ডেস্ক:
জাতীয় দলের সাবেক স্ট্রাইকার ইমতিয়াজ আহমেদ নকীব হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। গতকাল রবিবার সন্ধ্যায় মতিঝিলে একটি ক্লাবে অনুশীলনের পর অসুস্থ বোধ করলে তাকে হাসপাতালে নেওয়া হয়। আজ সোমবার বিকেলে তার এনজিওগ্রাম করা হবে।

জানা গেছে, মতিঝিলে সোনালি অতীত ক্লাবে রবিবার বিকালে অনুশীলন করছিলেন ইমতিয়াজসহ তার কয়েকজন ফুটবলার বন্ধু। একপর্যায়ে তারা ক্লাবের বাইরে নাস্তা করার জন্য গেলে অসুস্থ হয়ে পড়েন ইমতিয়াজ। সঙ্গে সঙ্গে তার স্ত্রী ডা. সৈয়দা নাজলী মোস্তফার পরামর্শে ইমতিয়াজকে শাহবাগের ইব্রাহিম কার্ডিয়াক হাসপাতালে ভর্তি করা হয়।

হাসপাতাল সূত্রে জানা গেছে, আপাতত ইমতিয়াজের শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে। ইসিজির রিপোর্টে একটু সমস্যা পাওয়া যাওয়ায় তার এনজিওগ্রাম করার সিদ্ধান্ত হয়েছে। আজ সোমবার বিকালে এনজিওগ্রাম করে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

১৯৯০ সালে মোহামেডানের হয়ে অভিষেক হয় ইমতিয়াজের। ১৯৯৩ সালে তিনি মোহামেডান ছেড়ে মুক্তিযোদ্ধায় যোগ দেন। ঘরোয়া ফুটবলে ১০০ গোলের রেকর্ড আছে তার। ১৯৯০ থেকে ২০০০ পর্যন্ত টানা ১০ বছর খেলেছেন জাতীয় দলে। ১৯৯১ সালে সিউলে ফিলিপাইনকে ৮-০ গোলে হারানোর ম্যাচে হ্যাটট্রিকসহ একাই ৫ গোল করেছিলেন ইমতিয়াজ। বিদেশের মাটিতে বাংলাদেশি হিসেবে এটা তার রেকর্ড।

 

পূর্ববর্তী নিবন্ধঝিনাইদহে বিশেষ অভিযানে অস্ত্র-গুলিসহ গ্রেপ্তার ৩২
পরবর্তী নিবন্ধধামরাইয়ে উল্টোরথযাত্রা উৎসব হবে