হুইপ স্বপন সড়ক দুর্ঘটনায় আহত

জেলা প্রতিনিধি,পপুলার২৪নিউজ: নওগাঁর মান্দায় জাতীয় সংসদের হুইপ ও জয়পুহাট-২ আসনের সংসদ সদস্য আবু সাঈদ আল মাহমুদ স্বপন সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার ফেরিঘাট মসজিদের পাশে নওগাঁ-রাজশাহী আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনাটি ঘটে। তাকে উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন রাজশাহী বিমানবন্দরে নেমে ব্যক্তিগত মাইক্রোবাসে করে জয়পুরহাটের উদ্দেশ্যে রওয়ানা দেন। পথিমধ্যে মান্দার ফেরিঘাট মসজিদের পাশে হুইপকে প্রোটোকল দেয়া পুলিশের পিকআপটি আগে পার হয়ে গেলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক্টর মাঝখানে ঢুকে যায়। এতে ট্রাক্টরের ধাক্কায় মাইক্রোবাসের সামনের অংশ ক্ষতিগ্রস্ত হয়। এ সময় হুইপের ডান পায়ে আঘাত লাগে। পরে তাকে উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। দুপুর সাড়ে ১২টার দিকে প্রাথমিক চিকিৎসা নিয়ে হুইপ জয়পুরহাটের উদ্দেশ্যে চলে যান।

নওগাঁর জেলা প্রশাসক হারুন অর রশিদ ও পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়া ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

মান্দা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন সড়ক দুর্ঘটনার তথ্য নিশ্চিত করে বলেন, ট্রাক্টরটি জব্দ করা হয়েছে। এছাড়াও হুইপ প্রাথমিক চিকিৎসা নিয়ে জয়পুরহাটের উদ্দেশ্যে চলে গেছেন।

পূর্ববর্তী নিবন্ধফরিদপুরে ট্রাকচাপায় দুই স্কুলছাত্র নিহত
পরবর্তী নিবন্ধভুল প্রশ্নের খাতা বিশেষভাবে মূল্যায়ন করা হবে: শিক্ষামন্ত্রী