হকির প্রাথমিক ক্যাম্পে ৩৬ জন খেলোয়াড়

স্পোর্টস ডেস্ক : ৬ থেকে ১৫ মে থাইল্যান্ডে অনুষ্ঠিতব্য এশিয়ান গেমস হকির বাছাই ও ২৩ মে থেকে ১ জুন ইন্দোনেশিয়ায় অনুষ্ঠিতব্য হিরো এশিয়ান কাপ হকির প্রস্তুতির জন্য বাংলাদেশ হকি ফেডারেশন প্রাথমিক দলে ৩৬ জন খেলোয়াড় ডেকেছেন।

এই দুই টুর্নমেন্টে কোচ নিয়োগ দেওয়া হয়েছে মালয়েশিয়ান ইমান গোবিনাথন কৃষ্ণমূর্তিকে। তার সহকারী হিসেবে থাকবেন জহিরুল ইসলাম টিটু। থাইল্যান্ডের এই বাছাই থেকে শীর্ষ চারটি দল চীনে অনুষ্ঠিতব্য এশিয়ান গেমসে খেলার যোগ্যতা অর্জন করবে।

হকির প্রাথমিক দল : বিপ্লব কুজুর, আবু সাইদ নিপ্পন, অসীম গোপ, নুরুজ্জামান নয়ন, খোরশেদুর রহমান, ফরহাদ আহমেদ সিটুল, সোহানুর রহমান সবুজ, আশরাফুল ইসলাম, মেহেদী হাসান, রেজাউল করীম বাবু, শফিউল আলম শিশির, সারোয়ার মোর্শেদ শাওন, খালেদ মাহমুদ রাকিব, সারোয়ার হোসেন, রোমান সরকার, নাঈম উদ্দিন, ফজলে হোসেন রাব্বী, প্রিন্স লাল সামন্ত, রাজু আহমেদ তপু, আবেদ উদ্দিন, মিলন হোসেন, পুস্কর ক্ষিসা মিমো, আরশাদ হোসেন, দ্বীন ইসলাম ইমন, রাসেল মাহমুদ জিমি, রাকিবুল হাসান রকি, মাহবুব হোসেন, রাজীব দাস, আল নাহিয়ান শুভ, রাকিবুল হাসান রাকিব (১), মনোজ বাবু, রিপন কুমার মহন্ত, আহসান হাবিব, মাইনুল ইসলাম কৌশিক, খলিলুর রহমান রিয় ও আমিরুল ইসলাম।

পূর্ববর্তী নিবন্ধবিদ্যুতের দাম বাড়ানোর প্রস্তাব, গণশুনানি ১৮ মে
পরবর্তী নিবন্ধকেজিএফ ২ মুক্তির আগেই ৭ কোটি রুপির টিকিট বিক্রি