স্মৃতিবিজড়িত জমিটি বিক্রি করে দিলেন চিরঞ্জীবী

বিনোদন ডেস্ক : ভারতের দক্ষিণী সিনেমার বরেণ্য অভিনেতা চিরঞ্জীবী। অভিনয় ক্যারিয়ারে অসংখ্য জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন। তার অভিনীত বিভিন্ন ভাষার অনেক সিনেমা ব্যবসায়ীকভাবে দারুণ সফল। ব্যক্তিগত জীবনে অনেক সম্পদের মালিক ‘পদ্মভূষণ’ প্রাপ্ত এই শিল্পী। কিন্তু অনেক আগে কেনা একটি জমি বিক্রি করে দিলেন চিরঞ্জীবী।

টলিউড ডটনেট এক প্রতিবেদনে জানিয়েছে, হায়দরাবাদের ফিল্ম নগরের প্রধান সড়কের পাশে ৩ হাজার স্কয়ার ফুটের একটি জমি ছিল চিরঞ্জীবীর। সেই জমিটি বিক্রি করে দিয়েছেন তিনি।

এ বিষয়ে একটি সূত্র সংবাদমাধ্যমটিকে বলেন—‘১৯৯০ সালে ৩০ লাখ রুপিতে জমিটি কিনেছিলেন চিরঞ্জীবী। স্মৃতিবিজড়িত সেই জমি ৭০ কোটি রুপিতে বিক্রি করেছেন তিনি। আসলে চিরঞ্জীবীর অর্থনৈতিক যে অবস্থান সেখান থেকে এই জমি বিক্রির কোনো প্রয়োজন নেই। তারপরও কেন বিক্রি করলেন তা অবশ্য জানতে পারিনি।’

তবে আরেকটি সূত্র বলেন, ‘স্থানীয় একটি পত্রিকার মালিক এই জমি কেনার জন্য অনেক দিন ধরে চেষ্টা করছিলেন। এই পত্রিকার মালিক বিভিন্নভাবে মানুষকে ব্ল্যাকমেইল করে থাকেন। মূলত, তিনিই চিরঞ্জীবীর জমিটি কিনেছেন।’

চিরঞ্জীবী অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘আচার্য’। কোরাতলা শিবা পরিচালিত এই সিনেমায় পুত্র রাম চরণের সঙ্গে অভিনয় করেন তিনি। বর্তমানে চিরঞ্জীবীর ঝুলিতে বেশ কটি সিনেমার কাজ রয়েছে। এগুলো হলো—মেহের রমেশ পরিচালিত ‘ভোলা শংকর’, জয়রাম মোহনরাজা পরিচালিত ‘গডফাদার’ এবং ববি পরিচালিত ‘মেগা ১৫৪’।

 

পূর্ববর্তী নিবন্ধনিজেকে সাহস জোগাচ্ছেন জ্যাকলিন ফার্নান্দেজ
পরবর্তী নিবন্ধহাওয়া সিনেমার পরিচালকের নামে মামলার আবেদন