স্বামী ওমকে গণধোলাই, মিকা সিংয়ের ইচ্ছে পূরণ!

পপুলার২৪নিউজ ডেস্ক:

একের পর এক বিতর্কিত ভিডিওর জেরে প্রচারের আলো নিজেদের দিকে টেনে নিচ্ছিলেন স্বামী ওম। নামেই স্বামী কিন্তু গুণে ঘাট নেই! কখনো টপলেস শিষ্যাকে যোগ শেখাচ্ছেন তো কখনও বোঝাচ্ছেন অন্তর্বাস পরার উপযোগিতা। এই স্বামী ওমই যখন জনতার হাতে মার খেলেন তখন মনোবাঞ্ছা পূর্ণ হলো গায়ক মিকা সিংয়ের। ক’দিন আগেই নিজের টুইটার হ্যান্ডেলে স্বামী ওমকে নিয়ে নিজের ক্ষোভ প্রকাশ করেন গায়ক। সঙ্গে ছিল স্বামী আর তাঁর টপলেস শিষ্যার সেই বিখ্যাত ভিডিও। সে ভিডিও দেখিয়েই তিনি সাফ বলেন, স্বামী ওম হিন্দু ধর্মকে অপমান করছেন। আসলে কোনো সন্ন্যাসীর যে এমন ব্যবহার হতে পারে তা মেনে নিতে পারেননি মিকা।

বিতর্কিত এই স্বঘোষিত ধর্মগুরুকে তাই কুকুর বলতেও দ্বিধা করেননি তিনি। তাঁর প্রশ্ন ছিল, কেন এই কুকুরকে এখনো কেউ মারছে না? এরপরই এক অনুষ্ঠানে জনতার হাতে ধোলাই খান স্বামী ওম। মারের চোটে তাঁর উইগ খুলে পড়ে। কেন তার ওপর এমন আক্রমণ হলো, তার অবশ্য কারণ জানেন না তিনি। শুধু জানিয়েছিলেন, সংগঠকরাই তা বলতে পারবেন। এদিকে স্বামী ওমের সে ভিডিও পোস্ট করেই এক ফ্যান মিকাকে জানান, এতদিনে বোধহয় তাঁর মনোবঞ্ছা পূর্ণ হয়েছে। সে ভিডিও রিটুইটও করেছেন মিকা।

বেশ কিছুদিন ধরেই একের পর এক বিতর্কিত কাজ করে চলেছিলেন বিগ বসের এই প্রাক্তন প্রতিযোগী। অনুষ্ঠান চলাকালীনও তাঁর মুখে শোনা যেত নানা বিদ্বেষমূলক মন্তব্য। অনুষ্ঠানের পরও তার বিরাম নেই। টপলেস শিষ্যাকে নিয়ে কখনো যোগ শেখাচ্ছিলেন, কখনো যোগের শক্তিপরীক্ষা করছিলেন। ভিডিওগুলি নিয়ে অপসংস্কৃতির অভিযোগ জোরদার হচ্ছিল। এরপরই এক অনুষ্ঠানে যোগ দেওয়ার সময় তার ওপর চড়াও হয় জনৈক ব্যক্তি। মারধর করা হয় তাঁকে। ঠিক এই দাবিই আগে তুলেছিলেন মিকা। কাকতালীয় হলেও কয়েক ঘণ্টার ব্যবধানে তার সে দাবি অবশ্য মিটেও গেল।

পূর্ববর্তী নিবন্ধআবার এক হচ্ছেন সুজান ও হৃত্বিক!
পরবর্তী নিবন্ধচুয়াডাঙ্গায় নদীতে ডুবে দুই স্কুল ছাত্রী নিহত