স্বামীর পরকীয়ায় বান্ধবীর আগুনে জীবন গেল গৃহবধূ রেখার

পপুলার২৪নিউজ ডেস্ক :
স্বামীর পরকীয়া প্রেমের বলি হতে হলো স্ত্রী রেখা বেগমকে। স্বামীর প্রেমিকা ও নিজের বান্ধবীর দেওয়া আগুনে দগ্ধ গৃহবধূ রেখা বেগম সোমবার বিকেলে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

রবিবার দুপুর থেকে তার অবস্থার অবনতি হয়। রবিবার বিকেলে শ্বাস-প্রশ্বাসের কষ্ট বেড়ে যাওয়ায় তাকে অক্সিজেন দিয়ে রাখা হয়েছিল।

রামেক হাসপাতাল বার্ন ইউনিটের ইনচার্জ ডা. আফরোজা নাজনীন জানান,  পেট্রল ঢেলে আগুন দেয়ায় রেখা বেগমের ৮০ শতাংশ শরীর দগ্ধ হয়ে যায়। এছাড়া, তার ডায়াবেটিক ও উচ্চ রক্তচাপ ছিল। যার কারণে পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে যায়।

নিহত গৃহবধূর ভাই নওশাদ আলী জানান, রবিবার দুপুরের পর থেকে রেখা বেগমের শারীরিক অবস্থার অবনতি হতে থাকে। তিনি স্বাভাবিকভাবে শ্বাস নিতে পারছিলেন না। এরপরে চিকিৎসকরা তাকে অক্সিজেন দিয়ে রেখেছিলেন। সোমবার তার শারীরিক অবস্থার আরও বেশি অবনতি হয়। বিকেল সাড়ে ৫টার দিকে রেখা মারা যান।

এর আগে বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে রাজশাহীর দরগাপাড়া এলাকায় রেখার শরীরে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দিয়ে পালিয়ে যান এক নারী। এরপর রেখাকে হাসপাতালে নিয়ে যান স্থানীয়রা। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রেখা এ ঘটনার জন্য তার বান্ধবী ফেরদৌসি খাতুনকে দায়ী করে তার নাম বলেন। তার অভিযোগের ভিত্তিতে ওই রাতেই অভিযান চালিয়ে বোয়ালিয়া থানা পুলিশ ফেরদৌসি খাতুনকে আটক করে। তিনি কশাইপাড়া এলাকার আলম হোসেনের মেয়ে। ফেরদৌসি তার বাল্যকালের বান্ধবী। এরই সুবাদে তার স্বামী কামরুল হুদার সঙ্গে পরকীয়া প্রেমে জড়িয়ে পড়েন ফেরদৌসি।

এদিকে, আগুন দেওয়ার ঘটনায় রেখা বেগমের বড় ভাই নওশাদ আলী বাদী হয়ে ওই রাতেই স্বামী কামরুল হুদা ও বান্ধবী ফেরদৌসীকে আসামি করে মামলা দায়ের করেন। বর্তমানে তারা দুইজনে জেল-হাজতে আছেন।

নগরীর বোয়ালিয়া মডেল থানার ওসি আমান উল্লাহ জানান, মামলাটি এখন হত্যায় মামলায় রূপান্তর হবে। সে অনুযায়ী মামলার পরবর্তী কার্যক্রম চলবে।

পূর্ববর্তী নিবন্ধবিশ্ব ক্লাব র‌্যাংকিংয়ের শীর্ষে রিয়াল; ৪ নম্বরে বার্সা!
পরবর্তী নিবন্ধআজ উখিয়া যাচ্ছেন প্রধানমন্ত্রী