স্বাধীনতা দিবসে ভারতীয় সেনার কাণ্ড!

পপুলার২৪নিউজ ডেস্ক:

স্বাধীনতা দিবসে সন্ত্রাস হামলার আশঙ্কায় যখন দিল্লিসংলগ্ন এলাকাকে নিরাপত্তার ঘেরাটোপে মুড়ে ফেলা হয়েছে, তখন ট্রেনে বোম রাখা আছে বলে আতঙ্ক ছড়ালেন এক সেনা জওয়ান। তিনি ছুটি কাটাতে বাড়ি ফিরছিলেন। ট্রেন যাতে মিস না হয়ে যায়, সে জন্য ভুয়া ফোন করে বোমাতঙ্ক ছড়ান তিনি।

দিল্লি কন্ট্রোল রুমে ভুয়া ফোন আসার পরই রবিবার রাতে দিল্লি-বেঙ্গালুরু রাজধানী এক্সপ্রেসকে থামিয়ে ২ ঘণ্টা ধরে তল্লাশি চালানো হয়। তবে ট্রেনে কোনো বিস্ফোরক পাওয়া যায়নি। পুলিশ যখন তদন্ত করে জানতে পারে যে ফোনটি করেছিল সে এক সেনা জওয়ান এবং তিনি ওই ট্রেনেই সফর করছেন, তখন তাকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করে পুলিশ।

২৭তম এয়ার ডিফেন্স রেজিমেন্টের জওয়ান নায়েক মোহম্মদ আলির পোস্টিং জলন্ধরে। বৈবাহিক সমস্যা মেটাতে তিনি সেকেন্দ্রাবাদে বাড়ি ফিরছিলেন। জিআরপি আগ্রা ক্যান্টনমেন্ট স্টেশনের অফিসার মণিকান্ত শর্মা জানিয়েছেন, আমরা ওই জওয়ানকে গ্রেপ্তার করেছি। ও রেলের কর্মীদের সঙ্গে দুর্ব্যবহারও করে।

জলন্ধর থেকে সরাসরি সেকেন্দ্রাবাদের কোনো ট্রেন না-থাকায় দিল্লিতে এসে রাজধানী এক্সপ্রেস ধরার কথা ছিল ওই জওয়ানের।

প্রথমে তিনি বুঝতে পারেননি ট্রেন কোন প্ল্যাটফর্ম থেকে ছাড়বে। পরে যখন একজনের থেকে তা জানতে পারেন, তখন শোনেন কয়েক মিনিটের মধ্যেই ট্রেন ছেড়ে দেবে। তাই ট্রেন মিস হয়ে যাওয়ার আতঙ্কে বোমাতঙ্ক ছড়িয়ে ভুয়া ফোন করেন তিনি।

পূর্ববর্তী নিবন্ধভার্জিনিয়ায় দাঙ্গা: ট্রাম্প পরিষদ থেকে ৩ সিইওর পদত্যাগ
পরবর্তী নিবন্ধআইআরজিসি’র হুশিয়ারি: ইরানের অস্ত্র ভান্ডারে অত্যাধুনিক মিসাইল!