স্বরা ভাস্করকে হত্যার হুমকি দিয়ে চিঠি

বিনোদন ডেস্ক : সম্প্রতি পাঞ্জাবি গায়ক সিধু মুসে ওয়ালাকে গুলি করে হত্যা করা হয়। এরপরই বলিউড অভিনেতা সালমান খানকে হত্যার হুমকি দেওয়া হয়। এবার প্রাণনাশের হুমকি পেলেন বলিউড অভিনেত্রী স্বরা ভাস্কর। চিঠির মাধ্যমে তাকে হত্যার হুমকি দেওয়া হয়েছে বলে গতকাল বুধবার ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি জানিয়েছে। এরইমধ্যে নায়িকাকে হত্যার হুমকির ঘটনায় তদন্তে নেমেছে মুম্বাই পুলিশ।

এনডিটিভি জানিয়েছে, মুম্বাইয়ের ভারসোভায় স্বরার বাড়িতে চিঠি পাঠিয়ে তাকে হত্যার হুমকি দেয়া হয়েছে। হিন্দিতে লেখা ওই চিঠিতে বলা রয়েছে, ‘স্বাধীনতা সংগ্রামী বীর সাভারকারের অপমান সহ্য করা হবে না।’

এরপরই ভারসোভা থানায় গিয়ে অভিযোগ দায়ের করেন অভিনেত্রী। অভিযোগের ভিত্তিতে মামলাও হয়েছে। পুলিশ বলছে, একজন অজ্ঞাত পরিচয় ব্যক্তির নামে অভিযোগ দায়ের করেছেন স্বরা।

বিভিন্ন সময় সামাজিক ও রাজনৈতিক নানা ইস্যুতে সরব ছিলেন স্পষ্টভাষী স্বরা। ২০১৭ সালে স্বাধীনতা সংগ্রামী বীর সাভারকারের বিরুদ্ধে একটি টুইটও করেছিলেন তিনি।

সেই টুইটে অভিনেত্রী লিখেছিলেন, ‘জেল থেকে মুক্তি পাওয়ার জন্য ব্রিটিশ সরকারের কাছে মাথা নত করেন বীর। সুতরাং তাকে কোনোভাবেই বীর বলা যায় না।’

স্বরাকে হত্যার হুমকি দিয়ে পাঠানো চিঠি কি পাঁচ বছর আগের ওই টুইটের প্রতিক্রিয়া কি না, সেটিই খতিয়ে দেখছে পুলিশ।

পূর্ববর্তী নিবন্ধতৃতীয় রাউন্ডে জোকোভিচ, এমা রাডুকানুর বিদায়
পরবর্তী নিবন্ধপথশিশুদের জন্মনিবন্ধনে কী পদক্ষেপ, জানতে চান হাইকোর্ট